WTC Final: কিউয়িদের বিরুদ্ধে রেট্রো লুকে টিম ইন্ডিয়া! সোয়েটারে সেই নব্বইয়ের নস্ট্যালজিয়া

সোয়েটারের একদিকে বিসিসিআই-এর লোগে ও অন্যদিকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের লোগো জ্বলজ্বল করছে। 

Updated By: May 29, 2021, 04:43 PM IST
WTC Final: কিউয়িদের বিরুদ্ধে রেট্রো লুকে টিম ইন্ডিয়া! সোয়েটারে সেই নব্বইয়ের নস্ট্যালজিয়া

নিজস্ব প্রতিবেদন: আগামী মাসেই আইসিসি-র অভিষেক বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ICC World Test Championship) ফাইনাল। ১৮-২২ জুন বিশ্বের সেরা টেস্ট দল হওয়ার লড়াইয়ে মুখোমুখি ভারত-নিউজিল্যান্ড। সাউদ্যাম্পটনের হ্যাম্পশায়ার বোল স্টেডিয়ামে সম্মুখ সমরে বিরাট কোহলির ভারত ও (Viart Kohli) কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড (Kane Williamson)। 

যে সময় খেলাটা হবে তখন ইংল্যান্ডে বেশ ঠান্ডা থাকবে। তাঁর সঙ্গে ঝড়-বৃষ্টিরও পূর্বাভাস রয়েছে। বিরাটদের সোয়েটার পরেই নামতে হবে মাঠে। সেই কথা মাথায় রয়েছে বিসিসিআই-এর। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের কথা ভেবে বিসিসিআই বানিয়ে ফেলল বিশেষ সোয়েটার। বিশ্বের সবচেয়ে ধনী বোর্ড বিরাটদের যে কিট তুলে দিয়েছে সেখানে রয়েছে কাস্টোমাইজড সোয়েটার। 

সাদার ওপর নীল রঙের ভি-গলার এই সোয়েটার ভারতীয় দল ব্যবহার করেছে নয়ের দশকে। ফের একবার সেই রেট্রো লুক ফিরিয়ে আনল বিসিসিআই। ব্রিটিশ মুলুকে বিরাটদের দেখে মনে পড়ে যাবে নব্বইয়ের নস্ট্যালজিয়ার কথা। শনিবার রবীন্দ্র জাদেজা এই নতুন সোয়েটার গায়ে চাপিয়ে ছবি শেয়ার করেছেন হোটেল রুমে বসে। সোয়েটারের একদিকে বিসিসিআই-এর লোগে ও অন্যদিকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের লোগো জ্বলজ্বল করছে। বুকের ওপর নীল-সাদা দিয়ে লেখা ইন্ডিয়া। অন্যদিকে ভারতের প্র্যাকটিস কিট হয়েছে একদম হাল ফ্যাশনের ট্রেন্ডি লুকের। সেই ছবি আবার শেয়ার করেছিলেন ময়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal)