IND vs WI: টি-২০ সিরিজ থেকে ছিটকে গেলেন Rahul-Axar! ১৮ সদস্যের দল বেছে নিল বিসিসিআই

চোটের জন্য কেএল রাহুল ও অক্ষর প্যাটেলের খেলা হবে না।

Updated By: Feb 11, 2022, 07:39 PM IST
IND vs WI: টি-২০ সিরিজ থেকে ছিটকে গেলেন Rahul-Axar! ১৮ সদস্যের দল বেছে নিল বিসিসিআই
চোটের জন্য ছিটকে গেলেন কেএল রাহুল ও অক্ষর প্যাটেল

নিজস্ব প্রতিবেদন: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন টি-২০ সিরিজ থেকে ছিটকে গেলেন ভাইস ক্যাপ্টেন কেএল রাহুল (KL Rahul) ও অলরাউন্ডার অক্ষর প্যাটেল (Axar Patel)। চোটের জন্য খেলা হবে না এই দুই ক্রিকেটারের। তাঁদের পরিবর্তে দলে এলেন রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad) ও দীপক হুডা (Deepak Hooda)। শুক্রবার সন্ধ্যায় বিবৃতি দিয়ে জানিয়ে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)। তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রতিটি ম্যাচই হবে কলকাতার ইডেন গার্ডেন্সে। প্রথম ম্যাচ ১৬ ফেব্রুয়ারি (বুধবার), দ্বিতীয় ম্যাচ (শুক্রবার), সিরিজের তৃতীয় ও শেষ টি-২০ ম্যাচ ২০ ফেব্রুয়ারি (রবিবার)।

কেএল রাহুল ব্যক্তিগত কারণে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডে খেলেননি। কিন্তু দ্বিতীয় ওয়ানডে ম্যাচে প্রত্যাবর্তন করেন তিনি। রাহুলের হ্যামস্ট্রিংয়ে চোট লেগেছে। অন্যদিকে চোটের জন্য অক্ষর প্যাটেল দক্ষিণ আফ্রিকা সফরের অংশ ছিলেন না। নিউজিল্যান্ডের বিরুদ্ধে চোট পেয়ে রামধনু দেশে যাওয়া হয়নি অক্ষরের। আশা করা হয়েছিল তিনি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দলে ফিরবেন। কিন্তু অক্ষরের চোট এখনও পুরোপুরি সারেনি বলেই জানা যাচ্ছে। বিসিসিআই বিবৃতিতে লিখেছে, "গত ৯ ফেব্রুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে চোট পেয়েছে রাহুল। অক্ষর কোভিড থেকে সেরে উঠে রিহ্যাবের অন্তিম পর্যায়ে রয়েছে। চোটের জন্য রাহুল-অক্ষর এখন বেঙ্গালুরুতে জাতীয় অ্যাকাডেমিতে যাবে।"

আরও পড়ুন: Kane Williamson: ১৪ কোটি টাকায় তাঁকে ধরে রেখেছে SRH, আইপিএল খেলবেন তো ক্যাপ্টেন!

টি-২০ সিরিজে ভারতের ১৮ সদস্যের স্কোয়াড:  রোহিত শর্মা (Rohit Sharma, Captain), ঈশান কিশান (Ishan Kishan), বিরাট কোহলি (Virat Kohli), শ্রেয়স আইয়ার (Shreyas Iyer), সূর্যকুমার যাদব (Surya Kumar Yadav), ঋষভ পন্থ (Rishabh Pant, wicket-keeper), ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer), দীপক চাহার (Deepak Chahar), শার্দূল ঠাকুর (Shardul Thakur), রবি বিষ্ণোই (Ravi Bishnoi), যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal), ওয়াশিংটন সুন্দর (Washington Sundar), মহম্মদ সিরাজ (Mohd. Siraj), ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar), আবেশ খান (Avesh Khan),  হর্ষল প্যাটেল (Harshal Patel), রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad) ও দীপক হুডা (Deepak Hooda)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.