রোহিতকে স্লেজিং টিম পেইনের, তবে চিড়ে ভিজল না!

মোলবোর্নো অপরাজিত ৬৩ রানের ইনিংস খেলেই প্যাভিলিয়নে ফিরেছেন রোহিত শর্মা।

Updated By: Dec 27, 2018, 05:10 PM IST
রোহিতকে স্লেজিং টিম পেইনের, তবে চিড়ে ভিজল না!
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: ভারতের স্কোর তখন ৪ উইকেটে ৩৩৮। ক্রিজে ছিলেন সহ-অধিনায়ক অজিঙ্কা রাহানে এবং হিটম্যান রোহিত শর্মা। রাহানে ব্যাট করছিলেন ২৬ রানে। আর রোহিত দাঁড়িয়ে ছিলেন ১৩ রানে। অজি অধিনায়ক চেয়েছিলেন, চটজলদি রোহিতকে ফিরিয় জুটি ভেঙে দিত। সেই মতো ফাঁদও পেতেছিলেন। তবে কাজ হল না। কোনও ভাবেই চিড়ে ভেজেনি। ভুল শট খেলিয়ে রোহিত শর্মাকে আউট করা যায়নি। মোলবোর্নো অপরাজিত ৬৩ রানের ইনিংস খেলেই প্যাভিলিয়নে ফিরেছেন রোহিত শর্মা।

আরও পড়ুন- মাথায় বল নিয়ে ৪৫ কিমি পথ সাইকেলে পার, গিনেস বুকে নাম তোলার পথে বাংলার মনোজ

ঠিক ঘটল এদিন?  

বড় মাছ জালে তুলতে টিম পেইন বোলিংয়ে নিয়ে এসেছিলেন স্পিনার নাথান লিয়ঁকে। ভেবেছিলেন রোহিতকে প্রলুব্ধ করে আউট করবেন। তাতেও যখন কাজ হচ্ছিল না, টিম পেইন বেছে নিলেন অন্য পথ। উইকেটের পিছনে দাঁড়িয়ে রোহিতকে অনবরত স্লেজিং করলেন অজি অধিনায়ক। লিয়ঁকে ওভার বাউন্ডারি মারলে, দেশ ছেড়ে মুম্বইয়ে চলে যাবেন, রোহিতকে উদ্দেশ্য করে এই মন্তব্যই করেন টিম পেইন। যা শুনে হেসে ফেলেন স্লিপে দাঁড়িয়ে থাকা অজি ক্রিকেটার  ওসমান খোয়াজা। তবে প্রত্যত্তুর দেননি রোহিত।

আরও পড়ুন- পূজারার শতরান, ৪৪৩ রানে ইনিংস ডিক্লিয়ার ভারতের

আগের ম্যাচের মতো স্টেপ আউট করে ওভার বাউন্ডারি তো দুরস্ত, হিটম্যান কি না দেখেশুনে ডিফেন্স করলেন।  এই গোটা ঘটনাই রেকর্ড হয়েছে অজি সম্প্রচার মাধ্যমে। এবং পরে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। দেখুন সেই ভিডিয়ো-

প্রসঙ্গত, মোলবোর্ন টেস্টে রান পেয়েছেন রোহিত শর্মা। টেস্ট ক্রিকেটে তাঁর রানের খরা কাটিয়ে দশ নম্বর অর্ধ-শতরানটি আদায় করে নিয়েছেন তিনি। বিরাট কোহলি যখন ইনিংস ডিক্লিয়ার করেছেন, তখন ক্রিজে অপরাজিত ছিলেন রোহিত (৬৩)।

.