Australia vs India: ইশান্তের অভাব অনুভূত হবে, প্রথম টেস্টের দল নিয়ে এখনও সিদ্ধান্ত হয়নি: Ajinkya Rahane

প্রথম টেস্টের পরেই পিতৃত্বকালীন ছুটিতে দেশে ফিরে আসছেন অধিনায়ক কোহলি (Virat Kohli)। সিরিজের বাকি ৩টি ম্যাচে অধিনায়কত্ব করবেন রাহানেই।

Updated By: Dec 15, 2020, 09:04 PM IST
Australia vs India: ইশান্তের অভাব অনুভূত হবে, প্রথম টেস্টের দল নিয়ে এখনও সিদ্ধান্ত হয়নি: Ajinkya Rahane
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার পিঙ্ক বল টেস্ট দিয়ে শুরু হচ্ছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের টেস্ট সিরিজ (Australia vs India Test Series)। তাঁর আগে মঙ্গলবার সাংবাদিকদের সামনে উপস্থিত হয়ে ভারতের সহ-অধিনায়ক আজিঙ্ক রাহানে (Ajinkya Rahane) জানান যে পিঙ্ক বলের প্রস্তুতি ভালো হয়েছে এবং প্রথম টেস্টের আগে দল হিসেবে তারা আত্মবিশ্বাসী। ইশান্ত শর্মা (Ishant Sharma) না থাকলেও বুমরা, শামি এবং বাকিরা যে বিপক্ষের ২০ উইকেট তোলার জন্য তৈরী তা জানাতেও ভুললেন না তিনি। তিনি বলেন, “ইশান্তের অভাব অবশ্যই অনুভব করব কিন্তু উমেশ, সিরাজ, সাইনি এবং বুমরা ও শামি আছে। এরা প্রত্যেকেই ভালো বোলার, অনেক অভিজ্ঞ এবং জানে এই পরিবেশে কি করে বল করতে হয়।”

ঋদ্ধিমান (Wriddhimaan Saha) ও পান্থের (Rishabh Pant) মধ্যে কে খেলবেন তা নিয়ে খোলসা করে কিছু বললেন না তিনি। তিনি বলেন, বুধবার দিন দলের শেষ অনুশীলন হওয়ার পরই প্রথম এগারো নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

আরও পড়ুন- Australia vs India: ভারতকে রীতিমতো হুমকি ল্যাঙ্গারের (Justin Langer),প্রথম টেস্টের আগে চড়ছে পারদ

“এখনও মাঝে একদিন রয়েছে টেস্ট ম্যাচ শুরু হওয়ার আগে। বুধবার অনুশীলনের পরেই প্রথম এগারো নিয়ে সিদ্ধান্ত হবে। তবে প্রত্যেকেই ভালো ক্রিকেটার তাই যে খেলুন মূল লক্ষ্য থাকবে ভারতকে জেতানো,” মন্তব্য ভারতের সহ অধিনায়কের।

প্রথম টেস্টের পরেই পিতৃত্বকালীন ছুটিতে দেশে ফিরে আসছেন অধিনায়ক কোহলি (Virat Kohli)। সিরিজের বাকি ৩টি ম্যাচে অধিনায়কত্ব করবেন রাহানেই। তবে তিনি এখুনি তা নিয়ে ভাবছেন না বরং প্রথম টেস্টেই মনোনিবেশ করছেন বলে জানান।

আরও পড়ুন- Australia vs India: আসন্ন টেস্ট সিরিজে এগিয়ে অস্ট্রেলিয়াই : Kapil Dev