ধরমশালায় কি নামতে পারবেন কোহলি? উত্তর একটু পরেই

ধরমশালা টেস্টে কি নামতে পারবেন বিরাট কোহলি? আজ ফিটলেস টেস্টের পরই সেই উত্তর মিলবে। বিরাটের পরিবর্ত হিসেবে তৈরি রাখা হয়েছে শ্রেয়র আইয়ারকে। রাঁচির চোট  ধরমশালায় কোহলির  ম্যাচ খেলা প্রশ্নের মুখে ফেলে দিয়েছে । বৃহস্পতিবার অনুশীলনে ব্যাট  না করলেও শুক্রবার নেটে হালকা ব্যাটিং অনুশীলন করেন ভারত অধিনায়ক ।অনুশীলনের  শুরুতে হালকা নকিং করেন । তারপর সাংবাদিক সম্মেলন করে  পুরোদস্তুর তৈরি হয়ে নেটে যান ব্যাট করতে । পনের থেকে কুড়িটি ডেলিভারি খেলার পর  মাঠ ছেড়ে বেড়িয়ে যান কোহলি । ব্যাটিং সেশনে তিনি মোকাবিলা করেছেন স্থানীয় বোলারদের ।সবমিলিয়ে অনুশীলনে যে মেজাজে পাওয়া যায় কোহলিকে , সেই মেজাজে শুক্রবার পাওয়া যায় নি ভারত অধিনায়ককে । অসিদের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে নিজের খেলা নিয়ে প্রশ্নবোধক চিহ্ন তৈরি করে গেলেন কোহলি নিজেই ।

Updated By: Mar 25, 2017, 08:25 AM IST
ধরমশালায় কি নামতে পারবেন কোহলি? উত্তর একটু পরেই

ওয়েব ডেস্ক: ধরমশালা টেস্টে কি নামতে পারবেন বিরাট কোহলি? আজ ফিটলেস টেস্টের পরই সেই উত্তর মিলবে। বিরাটের পরিবর্ত হিসেবে তৈরি রাখা হয়েছে শ্রেয়র আইয়ারকে। রাঁচির চোট  ধরমশালায় কোহলির  ম্যাচ খেলা প্রশ্নের মুখে ফেলে দিয়েছে । বৃহস্পতিবার অনুশীলনে ব্যাট  না করলেও শুক্রবার নেটে হালকা ব্যাটিং অনুশীলন করেন ভারত অধিনায়ক ।অনুশীলনের  শুরুতে হালকা নকিং করেন । তারপর সাংবাদিক সম্মেলন করে  পুরোদস্তুর তৈরি হয়ে নেটে যান ব্যাট করতে । পনের থেকে কুড়িটি ডেলিভারি খেলার পর  মাঠ ছেড়ে বেড়িয়ে যান কোহলি । ব্যাটিং সেশনে তিনি মোকাবিলা করেছেন স্থানীয় বোলারদের ।সবমিলিয়ে অনুশীলনে যে মেজাজে পাওয়া যায় কোহলিকে , সেই মেজাজে শুক্রবার পাওয়া যায় নি ভারত অধিনায়ককে । অসিদের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে নিজের খেলা নিয়ে প্রশ্নবোধক চিহ্ন তৈরি করে গেলেন কোহলি নিজেই ।

আরও পড়ুন বিরাটকে ট্রাম্পের সঙ্গে তুলনা করার ইস্যুতে মুখ খুললেন যুবরাজ

কোহলি খেলবেন কিনা তা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত ম্যাচের দিন সকালে নেওয়া হবে । তবে কোহলি ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বেশ কয়েকটি সমীকরণের দিকে তাকিয়ে ভারতীয় টিম ম্যানেজম্যান্ট । এই টেস্ট ফলাফল নির্নায়ক ম্যাচ । এইরকম গুরুত্বপূর্ণ ম্যাচে রাহানের নেতৃত্ব কতটা দলকে মোটিভেট করতে পারবে ? কোহলি মাঠে না থাকলে মানসিকভাবে বাড়তি সুবিধা পাবে অসিরা । সবমিলিয়ে শেষ পর্যন্ত আপেক্ষা করে  চূড়ান্ত সিদ্ধান্ত  নিতে চায় ভারতীয় টিম ম্যানেজম্যান্ট । তাই কোহলিও আপ্রান চেষ্টা করছেন খেলতে ।

আরও পড়ুন  বিরাটকে অজিরা ডোনাল্ড ট্রাম্প বলায় কী বললেন পূজারা, জানুন