India vs England 4th Test Match: কেন হাতে কালো ব্যান্ড বেঁধে খেলছেন বিরাটরা?

এদিনও রবিচন্দ্রন অশ্বিনকে বাদ দিয়েই দল করেছে ভারত।

Updated By: Sep 2, 2021, 03:55 PM IST
India vs England 4th Test Match: কেন হাতে কালো ব্যান্ড বেঁধে খেলছেন বিরাটরা?

নিজস্ব প্রতিবেদন: ওভালে শুরু হয়ে গেল ভারত-ইংল্যান্ড চতুর্থ টেস্ট। বৃহস্পতিবার টস জিতে জো রুট ব্যাটিংয়ের আমন্ত্রণ জানালেন বিরাট কোহলিকে। এদিন কালো আর্ম ব্যান্ড পরে খেলছে ভারত। প্রয়াত প্রাক্তন ক্রিকেটার ও দ্রোনাচার্য বাসু পারাঞ্জাপে শ্রদ্ধার্ঘ্য জানাতেই বিরাটরা প্রথামাফিক ভাবে কালো ব্যান্ড বেঁধেছে হাতে। সুনীল গাভাসকার, শচীন তেন্ডুলকর থেকে সৌরভ গাঙ্গুলি, বিনোদ কাম্বলির মত একাধিক তারকা ক্রিকেটারকে কোচিং করিয়েছিলেন তিনি।  

আরও পড়ুন: Sidharth Shukla: 'বড় তাড়াতাড়ি চলে গেল!' সিদ্ধার্থের প্রয়াণে হতবাক ক্রীড়ামহল

অন্যদিকে এদিনও রবিচন্দ্রন অশ্বিনকে বাদ দিয়েই দল করেছে। দেশের সিনিয়র স্পিনারকে এই টেস্টে খেলানোর জন্য প্রাক্তনরা দাবি তুলেছিলেন। কিন্তু শেষপর্যন্ত অশ্বিনকে না খেলানোর সিদ্ধান্তই নেয় টিম ম্যানেজমেন্ট। ইশান্ত শর্মা ও মহম্মদ শামির জায়গায় দলে এসেছেন শার্দূল ঠাকুর ও উমেশ যাদব। ওভাল টেস্টে ভারতের প্রথম একাদশে রয়েছেন রোহিত শর্মা, কেএল রাহুল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, ঋষভ পন্থ, রবীন্দ্র জাদেজা, শার্দূল ঠাকুর, জসপ্রীত বুমরা ও মহম্মদ সিরাজ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.