India vs England: প্রতীক্ষার অবসান, অবশেষে ভারতীয় দলে সূর্যকুমার

ভারতীয় দলে সুযোগ পেলেন কেকেআরের স্পিনার বরুণ চক্রবর্তী ও ইশান কিষাণও

Updated By: Feb 21, 2021, 01:52 PM IST
India vs England: প্রতীক্ষার অবসান, অবশেষে ভারতীয় দলে সূর্যকুমার

নিজস্ব প্রতিবেদন - দীর্ঘ প্রতীক্ষা ও ভালো পারফরমেন্সের সুফল অবশেষে পেলেন সূর্যকুমার যাদব। অনেকদিন ধরেই তাঁর ভারতীয় দলে ডাক পাওয়া নিয়ে চলছে টালবাহানা। ঘরোয়া ক্রিকেটে ও আইপিএলে একের পর এক অসাধারণ ইনিংস খেলেও থেকে গেছেন ভারতীয় দলে ব্রাত্য। গত আইপিএলেও মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে দুর্দান্ত খেলা সূর্যকুমার অস্ট্রেলিয়া সফরে সুযোগ না পাওয়ায় বহু প্রশ্নের মুখে পড়তে হয় ভারতীয় নির্বাচকদের। কিন্তু অবশেষে অপেক্ষার অবসান। ভারতীয় দলে অভিষেক ঘটতে চলেছে এই প্রতিভাবান ক্রিকেটারের। ডাক পেলেন ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন ৫ ম্যাচের টি-২০ সিরিজে। 

একইসঙ্গে এই সিরিজে ডাক পেলেন কেকেআরের রহস্যস্পিনার বরুণ চক্রবর্তী। গত আইপিএলে কলকাতার হয়ে অসাধারণ বোলিং করার সুবাদে অস্ট্রেলিয়া সফরেই ডাক পেয়েছিলেন জাতীয় দলে। কিন্তু শেষ মুহুর্তে চোটের কারণে তাকে ছিটকে যেতে অজি সফর থেকে। তবে ইংল্যান্ডের বিরুদ্ধে তাকে দলে নিয়ে তাঁর উপর নিজেদের আস্থার পরিচয় দেন নির্বাচকরা।

আরও পড়ুন - India vs England: চাহালের ফোনে ঘুম থেকে উঠে স্বপ্নপূরণ রাহুল তেওয়াটিয়ার

গতকালই বিজয় হাজারে ট্রফিতে মারকাটারি ইনিংস খেলেন ঝাড়খন্ড অধিনায়ক তথা উইকেটকিপার ইশান কিষাণ। ৯৪ বলে করেন ১৭৩ রান। বেলা গড়াতেই পেলেন পুরস্কার। ঋষভ পন্থের পরে দ্বিতীয় উইকেটকিপার হিসেবে ভারতীয় দলে ডাক পেলেন। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ইতিমধ্যেই বেশ কিছু ভালো পারফরমেন্স করেছেন তিনি।

টি-২০ সিরিজের সবকটি ম্যাচই হবে আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে।