SA VS IND: Virat Kohli বনাম Temba Bavuma! বাদানুবাদে উত্তপ্ত পার্ল, দেখুন ভিডিও

বিরাট কোহলির আগুনে আগ্রাসনের সাক্ষী থাকল পার্ল!

Updated By: Jan 20, 2022, 03:30 PM IST
SA VS IND: Virat Kohli বনাম Temba Bavuma! বাদানুবাদে উত্তপ্ত পার্ল, দেখুন ভিডিও
বিরাট কোহলি বনাম টেম্বা বাভুমা

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলির (Virat Kohli) ব্য়াটের মতোই চলে তাঁর মুখও! বিষয়টি বাইশ গজে সর্বজনবিদিত। সদ্যপ্রাক্তন হওয়া ক্যাপ্টেনের পরিচিত আগুনে আগ্রাসনের সাক্ষী থাকল পার্লের বোল্য়ান্ড পার্কও! প্রোটিয়া অধিনায়ক টেম্বা বাভুমার (Temba Bavuma) সঙ্গে বাদানুবাদে জড়ালেন কোহলি। আর সেই ভিডিও সোশ্যালে ভাইরাল। বুধবার ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম ওয়ানডে ম্যাচে (India vs South Africa, 1st ODI match) মুখোমুখি হয়েছিল। প্রথমে ব্যাট করে দক্ষিণ আফ্রিকা ২৯৬ রান তোলে। ক্যাপ্টেন বাভুমা (১১০) ও রাসি ভ্যান ডার ডুসেনের (১২৯*) জোড়া সেঞ্চুরিতে স্কোরবোর্ডে বড় রান তোলে দক্ষিণ আফ্রিকা। 

আরও পড়ুন: Virat Kohli: কেন ক্যাপ্টেনসি ছাড়লেন কোহলি? 'বিচিত্র' ব্যাখ্যা প্রাক্তন সতীর্থের!

দক্ষিণ আফ্রিকার ইনিংসের ৩৬ নম্বর ওভারের ঘটনা। যুজবেন্দ্র চাহালের বলে বাভুমা শর্ট কভারে শট নিয়েছিলেন। সেখানেই ফিল্ডিং করছিলেন কোহলি। বাভুমার মারা শটের বল ধরেই উইকেট লক্ষ্য করে বুলেট বেগে ছুড়ে দেন কোহলি। যদিও বিন্দুমাত্র রানআউটের সুযোগ ছিল না। বাভুমার মনে হয়েছিল যে, কোহলির থ্রো-তে তিনি আহত হতে পারতেন! আর এরপরেই দুয়ের মধ্যে শুরু হয় কথা কাটাকাটি। পুরো ঘটনার ভিডিও রইল প্রতিবেদনে। দক্ষিণ আফ্রিকার কাছে টেস্ট সিরিজ খুইয়ে ওয়ানডে সিরিজ খেলতে নেমেছে ভারত। কিন্তু প্রথম ম্যাচেই কেএল রাহুল অ্যান্ড কোং ৩১ রানে হেরেই সিরিজে পিছিয়ে পড়েছে।

মিডল অর্ডারের ব্যর্থতার জন্য়ই ভারত হেরেছে বলে জানিয়েছেন ক্যাপ্টেন রাহুল। আগামিকাল পার্লেই সিরিজের দ্বিতীয় ওয়ানডে হবে। দেখা যাক ভারত ঘুরে দাঁড়াতে পারে কিনা! ২৩ জানুয়ারি সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে কেপটাউনের নিউল্যান্ডসে। যেখানে ভারত টেস্ট সিরিজের শেষ ম্য়াচ খেলল। গতবার দক্ষিণ আফ্রিকা সফরে এসে টেস্ট সিরিজ খুইয়ে ওয়ানডে সিরিজ জিতেছিল। দেখা যাক এবারও সেরকমটা হয় কিনা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.