India vs South Africa: বৃষ্টিই খলনায়ক! বাতিল ফয়সলার ম্যাচ, সিরিজের ফল ২-২

বৃষ্টিতে বেঙ্গালুরুতে বাতিল ফয়সলার ম্যাচ! সিরিজের ফল ২-২

Updated By: Jun 19, 2022, 10:38 PM IST
India vs South Africa: বৃষ্টিই খলনায়ক! বাতিল ফয়সলার ম্যাচ, সিরিজের ফল ২-২

নিজস্ব প্রতিবেদন: বৃষ্টিই বাধ সাধল বেঙ্গালুরুতে! রবির সন্ধ্য়ায় চিন্নাস্বামী স্টেডিয়ামে ভারত-দক্ষিণ আফ্রিকা পাঁচ ম্য়াচের টি-২০ সিরিজের শেষ ও পঞ্চম টি-২০ ম্যাচে মুখোমুখি হয়েছিল। কিন্তু এদিন দফায় দফায় বৃষ্টিতে খেলা শুরু হয় ঠিকই, কিন্তু ম্যাচ শেষ পর্যন্ত আয়োজন করা গেল না। ম্যাচ বাতিল ঘোষণা করা হয়। সিরিজের ফয়সলা ম্যাচ রইল নিস্ফলা। সিরিজ শেষ হল ২-২ ব্যবধানে। ঋষভ পন্থ ও টেম্বা বাভুমারা ট্রফি ভাগাভাগি করে নিতে বাধ্য হলেন। সেই ২০১১ থেকে এখনও পর্যন্ত ভারতে এসে সীমিত ওভারের ক্রিকেটে অপরাজিত থাকার রেকর্ড বজায় রাখল প্রোটিয়া বাহিনী। 

এদিন বৃষ্টির জন্য খেলা ৫০ মিনিট দেরিতে শুরু হয়। সিদ্ধান্ত নেওয়া হয় যে কুড়ির বদলে খেলা হবে উনিশ ওভারে। দক্ষিণ আফ্রিকা টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয়। এরপর খেলা শুরু হয়। ভারত ব্যাট করতে নেমে ব্যাট করতে পারে মাত্র ৩.৩ ওভারের জন্য। এর মধ্যেই ২ উইকেট তুলে নিয়েছিল দক্ষিণ আফ্রিকা। ৭ বল খেলে ঈশান কিশান ১৫ রান করে ক্লিন বোল্ড হয়ে যান লুঙ্গি নিদির বলে। অপর ওপেনার রুতুরাজ গায়কোয়াড় ফিরে যান ১২ বলে ১০ রান করে। রুতুরাজও শিকার হন নিদির। কিন্তু এরপর ফের বৃষ্টি নামে। ঠিক হয় যে, খেলা শুরু হবে রাত ১০.০২ মিনিটে। পাঁচ ওভার করে ১০ ওভারের ম্যাচ হবে। কিন্তু লাগাতার বৃষ্টিতে আর খেলা শুরুই করা যায়নি। ভারত প্রথম দুই ম্যাচ হেরে পরের দুই ম্যাচ জিতে সিরিজ ২-২ করেছিল। 

আরও পড়ুন: Chess Olympiad: ঐতিহাসিক মশাল দৌড়ের দিন প্রধানমন্ত্রী দাবা খেললেন হাম্পির সঙ্গে, ভিডিও ভাইরাল

আরও পড়ুন:  Roshan Mahanama: দেশবাসীর চরম সঙ্কটে রাস্তায় শ্রীলঙ্কার কিংবদন্তি! মানুষের সেবায় বিলি করছেন খাবার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.