IND vs SL,Wanindu Hasaranga: বিরাট ধাক্কা খেল শ্রীলঙ্কা, টি-২০ সিরিজ থেকে ছিটকে গেলেন হাসারঙ্গা!

ম্যাচের একদিন আগেই বিরাট ধাক্কা শ্রীলঙ্কার!

Updated By: Feb 23, 2022, 01:27 PM IST
IND vs SL,Wanindu Hasaranga: বিরাট ধাক্কা খেল শ্রীলঙ্কা, টি-২০ সিরিজ থেকে ছিটকে গেলেন হাসারঙ্গা!
ছিটকে গেলেন ওয়ানিন্দু হাসারঙ্গা

নিজস্ব প্রতিবেদন: তিনটি টি-২০ ও জোড়া টেস্ট খেলতে ভারতে আসছে শ্রীলঙ্কা (Sri Lanka tour of India 2022)। ভারত-শ্রীলঙ্কার (India vs Sri Lanka) বাইশ গজের লড়াই শুরু হচ্ছে টি-২০ ম্যাচ দিয়ে। ২৪ ফেব্রুয়ারি অর্থাৎ আগামিকাল লখনউয়ে প্রথম টি-২০ ম্যাচে রোহিত শর্মা বনাম দাসুন শানাকা। 

ম্যাচের একদিন আগেই বিরাট ধাক্কা বিপক্ষ শিবিরে। চোটের জন্য তিন ম্যাচের টি-২০ সিরিজ থেকে ছিটকে গেলেন দলের এক নম্বর স্পিনার ওয়ানিন্দু হাসারঙ্গা (Wanindu Hasaranga)। এখনও করোনা (Covid-19) থেকে পুরোপুরি সেরে না ওঠায় তাঁর খেলা হবে না ভারতের বিরুদ্ধে। 

দু'দিন আগে ভারতের বিরুদ্ধে শক্তিশালী স্পিনারদের নিয়ে টি-২০ দল ঘোষণা করেছিল শ্রীলঙ্কা। ১৮ সদস্যের দলে স্পিন বিভাগের পুরোধা ছিলেন বিশ্বের তিন নম্বর টি-২০ বোলার হাসারঙ্গা। এছাড়াও দলে আছেন মহেশ থিকশানা (Mahesh Theekshana) ও জেফরি ভ্যানডারসে (Jeffrey Vandersay)। দলে রয়েছেন অফ-স্পিনার আশিয়ান ড্যানিয়েল ( Ashian Daniel)। কিন্তু তাঁর খেলা মন্ত্রকের অনুমোদনের ওপর নির্ভর করছে।

ভারতে আসার আগে অস্ট্রেলিয়া সফরে গিয়েছিল শ্রীলঙ্কা। কুসল মেন্ডিস ও বিনুরা ফার্নান্ডো ছাড়াও হাসারঙ্গার শরীরে কোভিড বাসা বেঁধেছিল। অজিদের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ শ্রীলঙ্কা ১-৪ হেরেছে। হাসারঙ্গা অস্ট্রেলিয়ায় পাঁচ উইকেট পেয়েছেন। চলতি বছর হাসারঙ্গা আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) হয়ে খেলবনে। নিলামে যিনি দাম পেয়েছেন ১০,৭৫ কোটি টাকা। আইপিএলের ইতিহাসে তিনিই দ্বীপরাষ্ট্রের সবচেয়ে দামি ক্রিকেটার হয়েছেন।

আরও পড়ুন:Kohli সুপারহিউম্যান, Dhoni-র শিরায় বরফ আছে, Rohit সহজাত নেতা: Shane Watson

আরও পড়ুন: IND vs SL: Deepak Chahar ও Suryakumar Yadav ছিটকে গেলেন টি-২০ সিরিজ থেকে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.