বুমরাহ জাদুতে বেসামাল জিম্বাবোয়ে

জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে শুরুটা ভালোই করল মহেন্দ্র সিং ধোনির ভারত। এমনিতেই এখনকার জিম্বাবোয়ে দলের না আছে গুণগত মাণ, না আছে কোনও অভিজ্ঞতা। মহেন্দ্র সিং ধোনির দলও তাই। একঝাঁক তরুণ ক্রিকেটারদের নিয়ে মাঠে নেমেছেন ধোনি। ভারতীয় দলের তিন তিনজন ক্রিকেটারের একদিনের ম্যাচে অভিষেক হল আজ।

Updated By: Jun 11, 2016, 04:11 PM IST
বুমরাহ জাদুতে বেসামাল জিম্বাবোয়ে

ওয়েব ডেস্ক: জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে শুরুটা ভালোই করল মহেন্দ্র সিং ধোনির ভারত। এমনিতেই এখনকার জিম্বাবোয়ে দলের না আছে গুণগত মাণ, না আছে কোনও অভিজ্ঞতা। মহেন্দ্র সিং ধোনির দলও তাই। একঝাঁক তরুণ ক্রিকেটারদের নিয়ে মাঠে নেমেছেন ধোনি। ভারতীয় দলের তিন তিনজন ক্রিকেটারের একদিনের ম্যাচে অভিষেক হল আজ।

এদিন হারারেতে টস জিতে প্রথমে জিম্বাবোয়েকে ব্যাট করতে পাঠান ধোনি। প্রথমে ব্যাট করে ৪৯.৫ ওভারে ৯ উইকেটে ১৬৮ রান তোলে জিম্বাবোয়ে। আফ্রিকার এই দলের হয়ে সবথেকে বেশি রান করেন চিগুম্বুরা। তিনি করেন ৪১ রান। সিকন্দর রাজা করেন ২৩ রান। ২১ রান করেন আরভিন। মাসাকজাদা অবশ্য এদিন ১৪ রানের বেশি করতে পারেননি। ১৩ রান করেন চিভাভা। মাতুমবামির অবদান ১৫ রান। সব মিলিয়ে ৪৯.৫ ওভারে জিম্বাবোয়ে তোলে ১৬৮ রান। ভারতের হয়ে সবথেকে বেশি চারটিটি উইকেট নিয়েছেন বুমরাহ। দুটো করে উইকেট পেয়েছেন ধবল কুলকার্নি এবং বারিন্দর স্রান। একটি করে উইকেট পেয়েছেন অক্ষর প্যাটেল এবং যজুবেন্দ্র চাহাল।

 

.