ভারতের বিরুদ্ধে আজ একশোও তুলতে পারল না জিম্বাবোয়ে!

জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম টি২০ ম্যাচে ২ রানে হেরেই গিয়েছিল মহেন্দ্র সিং ধোনির টিম ইন্ডিয়া।আজ হারলেই সিরিজ পকেটে পুরে ফেলবেন সিকন্দর রাজারা। এমন অবস্থায় ম্যাচে নেমে ভারতের বিরুদ্ধে আজ কোনওরকমে ১০০ রানও তুলতে পারল না জিম্বাবোয়ে!

Updated By: Jun 20, 2016, 06:08 PM IST
 ভারতের বিরুদ্ধে আজ একশোও তুলতে পারল না জিম্বাবোয়ে!

ওয়েব ডেস্ক: জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম টি২০ ম্যাচে ২ রানে হেরেই গিয়েছিল মহেন্দ্র সিং ধোনির টিম ইন্ডিয়া।আজ হারলেই সিরিজ পকেটে পুরে ফেলবেন সিকন্দর রাজারা। এমন অবস্থায় ম্যাচে নেমে ভারতের বিরুদ্ধে আজ কোনওরকমে ১০০ রানও তুলতে পারল না জিম্বাবোয়ে!

আজ প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে জিম্বাবোয়ে তোলে ৯ উইকেটের  বিনিময়ে মাত্র ৯৯! ভারতের হয়ে দুর্দান্ত বোলিং করেন বারিন্দর স্রান। তিনি একাই তুলে নেন জিম্বাবোয়ের চার-চারটি উইকেট। তাঁকে যোগ্য সঙ্গত করেন যশপ্রীত বুমরাহ। বুমরাহ নিয়ে যান তিন উইকেট। এছাড়া একটি করে উইকেট নিয়েছেন ধবল কুলকার্নি এবং যজুবেন্দ্র চাহাল। জিম্বাবোয়ের হয়ে সবথেকে বেশি রান করেন মুর। ৩২ বলে ৩১ রানের ইনিংস খেলেন তিনি। ২০ বলে ১৪ রান করেন ওয়ালের। ১০ রান করে স্কোরবোর্ডে জমা করে যান জিম্বাবোয়ের দুই ওপেনার চিভাভা এবং মাসাকাদজা। এছাড়া দু অঙ্কের রান করেছেন শুধুমাত্র ত্রিপানো। তিনি ১৪ বলে করেন ১১ রান!

.