মিডল অর্ডারে বিরাট চিন্তায় ভারত

ভারতীয় দল ফের স্পিনারদের কাঁধে ভর করেই একদিনের সিরিজের বৈতরণী পার হতে চাইছে।

Updated By: Jul 16, 2018, 05:37 PM IST
মিডল অর্ডারে বিরাট চিন্তায় ভারত

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার লিডসে একদিনের সিরিজের নির্ণায়ক ম্যাচে মুখোমুখি হবে ভারত-ইংল্যান্ড। তিন ম্যাচের সিরিজে দুই দলই একটি করে ম্যাচ জিতেছে। টি-টোয়েন্টি সিরিজের মতন এই সিরিজেও জিততে মরিয়া টিম ইন্ডিয়া। কিন্ত নির্ণায়ক ম্যাচের আগে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে চিন্তায় রাখছে মিডল অর্ডার ব্যাটিং লাইন আপ।

আরও পড়ুন- ঋদ্ধির চোটে শিঁকে ছিঁড়তে পারে কার্তিকের

ভারতের টপ অর্ডারের তিন ব্যাটসম্যান রোহিত শর্মা, শিখর ধাওয়ান ও বিরাট কোহলি রানের মধ্যেই আছেন। কিন্তু তাঁরা ব্যর্থ হলে মিডল অর্ডারে দায়িত্ব নেওয়ার মতন ভূমিকা দেখাতে পারছেন না কোনও ব্যাটসম্যানই। কেএল রাহুল, রায়না, ধোনি, হার্দিক পান্ডিয়া সমৃদ্ধ মিডল অর্ডার ব্যর্থ হয়ে লর্ডসে ডুবিয়েছে ভারতকে। হার্দিক পান্ডিয়াকে অলরাউন্ডার হিসেবে নেওয়া হলেও ব্যাটে তেমন কিছু করতেই পারছেন না। ধোনিও ক্ষিপ্রতা হারিয়েছেন। রায়না ভরসা জোগানোর মতন ইনিংস খেলতে পারছেন না। আর রাহুলের ধারাবহিকতা নেই। তাই হেডিংলিতে দীনেশ কার্তিককে খেলানো হতে পারে।

আরও পড়ুন- ধোনির সাদা দাড়ি নিয়ে আপত্তি জানালেন গম্ভীর

তবে বিরাটকে ভরসা দিচ্ছেন দুই স্পিনার কুলদীপ যাদব ও যজুর্বেন্দ্র চাহাল। বিশেষ করে চায়নাম্যান কুলদীপ যাদব। তাই ভারতীয় দল ফের স্পিনারদের কাঁধে ভর করেই একদিনের সিরিজের বৈতরণী পার হতে চাইছে।

 

 

.