সৌরভের হস্তক্ষেপে স্বস্তি, Brisbane-এর হোটেলে রাহানেদের জন্য খুলল জিম-সুইমিং পুল

সমস্যা মেটাতে আসরে নামতে হয় অসুস্থ বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি ও বিসিসিআই সচিব জয় শাহকে। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে সৌরভ-জয় শাহদের আশ্বস্ত করা হয়। স্বস্তি ফেরে ভারতীয় শিবিরে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 13, 2021, 07:00 PM IST
সৌরভের হস্তক্ষেপে স্বস্তি, Brisbane-এর হোটেলে রাহানেদের জন্য খুলল জিম-সুইমিং পুল
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি, জয় শাহদের হস্তক্ষেপ। শেষ পর্যন্ত ব্রিসবেনের হোটেলে রাহানে-রোহিতদের জিম, লিফট এমনকী সুইমিং পুল ব্য়বহারের অনুমতি দিল সংশ্লিষ্ট হোটেল কর্তৃপক্ষ। শুধু তাই নয়, বুধবার থেকেই চালু হয়েছে হাউসকিপিংও।  

মঙ্গলবারই সিডনি থেকে ব্রিসবেনে পৌঁছায় টিম ইন্ডিয়া। ব্রিসবেনে হোটেলে ঢুকেই চোখ কপালে ওঠার জোগাড় রাহানে-রোহিতদের। নেই রুম সার্ভিস। নিজেদের বিছানা থেকে বাথরুম পর্যন্ত সাফাই করতে হয়। হোটেলে ভারতীয় দল ছাড়া আর কেউ নেই। জিম, সুইমিং পুল ব্যবহারে নিষেধাজ্ঞা। লিফট ব্যবহারে না। হোটেলের সমস্ত ক্যাফে, রেস্তোরাঁ বন্ধ।

আরও পড়ুন- Ind vs Aus: IPL-র কারণেই ভারতীয় দলে চোটের লম্বা লাইন: Justin Langer

ব্রিসবেনের হোটেলে ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে 'অসহযোগিতার' অভিযোগ ওঠে ক্রিকেট অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। সমস্যা মেটাতে আসরে নামতে হয় অসুস্থ বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি ও বিসিসিআই সচিব জয় শাহকে। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে সৌরভ-জয় শাহদের আশ্বস্ত করা হয়। স্বস্তি ফেরে ভারতীয় শিবিরে।

আরও পড়ুন- কেন পন্থের Crease Marks পা দিয়ে ঘষে তুলেছিলেন! স্টিভ স্মিথ যুক্তি দিয়ে বোঝালেন