Ind vs Aus: IPL-র কারণেই ভারতীয় দলে চোটের লম্বা লাইন: Justin Langer

একদিনের সিরিজ চলাকালীন ডেভিড ওয়ার্নার ও মার্কাস স্টোইনিসকে সমস্যায় পড়েছিল অস্ট্রেলিয়া। টেস্ট সিরিজে ভারতীয় দলে চোটের তালিকায় মহম্মদ শামি, উমেশ যাদব, কেএল রাহুল, রবীন্দ্র জাদেজা, জশপ্রীত বুমরাহ।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 13, 2021, 06:13 PM IST
Ind vs Aus: IPL-র কারণেই ভারতীয় দলে চোটের লম্বা লাইন: Justin Langer
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ব্রিসবেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ টেস্টে খেলতে নামার আগে কার্যত 'মিনি হাসপাতালে' পরিণত হয়েছে ভারতীয় শিবির। সিরিজের শেষ লগ্নে এসে ব্রিসবেনে প্রথম এগারো গড়তেই ঘুম ছুটছে টিম ইন্ডিয়া ম্য়ানেজমেন্টের। ভারতীয় শিবিরে চোটের লম্বা লাইন- আইপিএল-কে কাঠগড়ায় তুললেন অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার।

বিশ্বের জনপ্রিয়তম লিগ আইপিএল। করোনার কারণে এপ্রিল-মে মাসের পরিবর্তে এবার আইপিএল হয়েছে সেপ্টেম্বর-অক্টোবরে। আর এই সেপ্টেম্বরে আইপিএল হওয়ার কারণে অস্ট্রেলিয়া সফরে একের পর এক ভারতীয় ক্রিকেটার চোট পাচ্ছেন। শুধুমাত্র ভারত নয়, আইপিএলের কারণে অস্ট্রেলিয়াকেও চোট সমস্যায় ভুগতে হয়েছে।

আরও পড়ুন- এক ইঞ্চি জমি না ছেড়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে লড়াই করার পথ দেখিয়েছিলেন Sourav,মত প্রাক্তন অজি তারকার

অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেন, "এই সামারে একের পর এক ক্রিকেটার চোট পেয়েই চলেছে। সাদা-বলের সিরিজে আমরা ভুগেছি। আর টেস্ট সিরিজে ভারতকে ভুগতে হচ্ছে। এটা নিয়ে পর্যালোচনা হবে। কিন্তু আমার মনে হয়, এবার আইপিএলের সময়টা ঠিক ছিল না। তারপরেই এতো বড় একটা সিরিজ ছিল।"

একদিনের সিরিজ চলাকালীন ডেভিড ওয়ার্নার ও মার্কাস স্টোইনিসকে সমস্যায় পড়েছিল অস্ট্রেলিয়া। টেস্ট সিরিজে ভারতীয় দলে চোটের তালিকায় মহম্মদ শামি, উমেশ যাদব, কেএল রাহুল, রবীন্দ্র জাদেজা, জশপ্রীত বুমরাহ। সিডনি টেস্টে চোট পান রবিচন্দ্রন অশ্বিন, হনুমা বিহারী, ঋষভ পন্থ। ব্রিসবেনে শেষ টেস্টে হনুমা বিহারীর খেলার সম্ভাবনা কম।
 

আরও পড়ুন - কেন পন্থের Crease Marks পা দিয়ে ঘষে তুলেছিলেন! স্টিভ স্মিথ যুক্তি দিয়ে বোঝালেন