KL Rahul: অস্ত্রোপচারের পর কেমন আছেন রাহুল? জানিয়ে দিলেন ভারতীয় ওপেনার নিজেই

 রাহুল সোশ্যাল মিডিয়ায় নিজের হাসি মুখের ছবি টুইট করে জানিয়ে দিলেন যে, বিদেশে তাঁর অস্ত্রোপচার সফল হয়েছে।

Updated By: Jun 30, 2022, 01:43 PM IST
KL Rahul: অস্ত্রোপচারের পর কেমন আছেন রাহুল? জানিয়ে দিলেন ভারতীয় ওপেনার নিজেই
হাসি মুখে কেএল রাহুল

নিজস্ব প্রতিবেদন: কেএল রাহুল (KL Rahul) ইংল্যান্ডের বদলে গত রবিবার উড়ে গিয়েছিলেন জার্মানি। ক্রিকেটে ফেরার জন্য ভারতীয় দলের ভাইস-ক্যাপ্টেন ও সিনিয়র ওপেনার করালেন অস্ত্রোপচার। রাহুল সোশ্যাল মিডিয়ায় নিজের হাসি মুখের ছবি টুইট করে জানিয়ে দিলেন যে, বিদেশে তাঁর অস্ত্রোপচার সফল হয়েছে।

রাহুল লিখেছেন, "সবাইকে হ্যালো। বিগত কয়েক সপ্তাহ বেশ কঠিন গেল। কিন্তু অস্ত্রোপচার সফল হয়েছে। আমি সেরে উঠছি। সুস্থতার রাস্তায় চলতে শুরু করে দিয়েছি। মেসেজে খোঁজ নেওয়া ও প্রার্থনা করার জন্য সকলকে ধন্যবাদ জানাই। দ্রুত দেখা হবে।" এই মেসেজের সঙ্গেই রাহুল ব্যাট-বল ও হৃদয়ের ইমোজি দিয়ে বুঝিয়ে দিলেন যে, তাঁকে দ্রুত দেখা যাবে মাঠে। রাহুল তাঁর বান্ধবী আথিয়া শেট্টির সঙ্গেই রয়েছেন জার্মানিতে।

কুঁচকির চোটের জন্য় চলতি ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ শুরুর আগের দিনই ছিটকে গিয়েছিলেন রাহুল। রোহিতের অনুপস্থিতিতে রাহুলের টি-২০ ক্যাপ্টেন হিসাবে অভিষেক করার কথা ছিল। কিন্তু বাধ সাধে চোট। রাহুলের পরিবর্তে ক্যাপ্টেন হন ঋষভ পন্থ। বিসিসিআই সচিব জয় শাহ এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে জানিয়ে ছিলেন যে, "ভারতীয় বোর্ড রাহুলের ফিটনেস নিয়ে কাজ করছে। ও দ্রুত জার্মানি যাবে।"

করোনার জন্য গত মরশুমে ইংল্যান্ডের বিরুদ্ধে একেবারে শেষ মুহূর্তে ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হয়ে যায়। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে ছিল বিরাট কোহলির ভারত ।গত সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের পঞ্চম তথা শেষ টেস্ট ছিল ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। বাতিল হওয়া ম্যাঞ্চেস্টার আগামিকাল অর্থাৎ শুক্রবার থেকে বার্মিংহ্যামের এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে। এরপরেই ভারত-ইংল্যান্ড সীমিত ওভারের ক্রিকেটে ডজন ম্যাচ খেলবে। হবে তিনটি টি-২০ ও তিনটি ওয়ানডে ম্যাচ। খেলা শুরু টেস্ট শেষ হওয়ার ঠিক দু'দিন পর ৭ জুলাই থেকে। রাহুলের পরিবর্ত নিয়ে ভাবিত নন নির্বাচকরা। দলে একাধিক ওপেনার রয়েছেন। ফলে ওপেনার নিয়ে সমস্যা হবে না ইন্ডিয়ার।  

আরও পড়ুন: Virat Kohli, ENG vs IND: ছন্দহীন কোহলিকে নিয়ে চিন্তিত নন রাহুল দ্রাবিড়

আরও পড়ুনRohit Sharma, ENG vs IND: রোহিতের জন্য শেষ চেষ্টা, জানিয়ে দিলেন রাহুল দ্রাবিড়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.