স্পেনের বিশ্বকাপজয়ী David Villa এবার ভারতে! পড়শি রাজ্যের ক্লাবে 'দ্য কিড'

ডেভিড ভিয়া নামটার সঙ্গে ফুটবল ফ্যানেদের আর আলাদা করে পরিচয় করিয়ে দিতে হবে না

Updated By: May 6, 2021, 07:58 PM IST
স্পেনের বিশ্বকাপজয়ী David Villa এবার ভারতে! পড়শি রাজ্যের ক্লাবে 'দ্য কিড'

নিজস্ব প্রতিবেদন: ডেভিড ভিয়া (David Villa), নামটার সঙ্গে ফুটবল ফ্যানেদের আর আলাদা করে পরিচয় করিয়ে দিতে হবে না। গোটা বিশ্ব চেনে স্পেনের বিশ্বকাপজয়ী স্ট্রাইকারকে। বার্সেলোনার হয়ে চ্যাম্পিয়ন্স লিগ ও অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে লা লিগা জয়ী 'দ্য কিড' এবার পা রাখছেন ভারতে। 

গতবছর জে ওয়ান লিগে ভিসেল কোবের হয়ে খেলা ভিয়ার বয়স এখন ৩৯। গতবছরই ফুটবল থেকে বুট জোড়া তুলে রেখেছিলেন। কিন্তু ইন্ডিয়ান সুপার লিগে (ISL) তিনি আসছেন নিজের ২০ বছরের অভিজ্ঞতা ভাগ করে নিতে। ওড়িশা এফসি-র হয়ে বিশ্বের দরবারে এই পশ্চিমবঙ্গের পড়শি রাজ্যের ক্লাবকে তুলে ধরবেন ভিয়া। ওড়িশা এফসি টুইট করে ভিয়ান আগমনী বার্তা ঘোষণা করে দেয়। 

আরও পড়ুন: COVID-19: ১৪ দিনের মধ্যে মা ও বোনকে হারালেন ভারতীয় দলের তারকা ক্রিকেটার

ভিয়াকে ভারতে আনার নেপথ্যে রয়েছে ওড়িশার প্রাক্তন কোচ জোসেপ গোমবাউ এবং ভিক্টর ওনাতে। এই মুহূর্তে যাঁরা ভিয়ার সঙ্গেই ক্লাবের টেকনিক্যাল ফুটবল কমটির সদস্য। ভিয়া ওড়িশায় এসে রীতিমতো খুশি। তিনি বলেছেন, ভারতে কোনওদিন খেলেননি ঠিকই। ২০ বছর বিশ্বের তাবড় ফুটবলারদের সঙ্গে তিনি খেলেছেন। সেই অভিজ্ঞতাই ওড়িশায় ভাগ করে নেবেন তিনি। পাশাপাশি ভিয়া জানিয়েছেন ক্লাবের প্রকল্পগুলিকে সফল করার চেষ্টা করবেন তিনি।