close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

দেশে ফিরতেই উষ্ণ অভিবাদন, আবেগ আপ্লুত ঝুলন-হরমনপ্রীত-মিথালিরা

Updated: Jul 26, 2017, 06:16 PM IST
দেশে ফিরতেই উষ্ণ অভিবাদন, আবেগ আপ্লুত ঝুলন-হরমনপ্রীত-মিথালিরা

ওয়েব ডেস্ক: দেশে ফিরলেন ভারতীয় মহিলা ক্রিকেট দল। বিশ্বসেরা হতে না পারলেও মিথালিরা যেভাবে বিশ্বকাপে দাপট দেখিয়েছেন তাতে গর্বিত দেশবাসী। তাই দুঃখ বা হতাশা নয়, ভারতীয় মহিলা ক্রিকেট দলকে অভিবাদন জানাতে ব্যানার, কাটআউট সহ নানা বাদ্যযন্ত্র নিয়ে বিমানবন্দরে হাজির শয়ে শয়ে মহিলা পুরুষ। অভ্যর্থনা পেয়ে আপ্লুত ঝুলন, হরমনপ্রীতরা।  

বুধবারের শেষ প্রহর। তখনও সূর্যোদয়ের আরও বেশ কয়েক ঘন্টা বাকি। মিথালি, ঝুলনদের নিয়ে লন্ডন থেকে মুম্বইগামী বিমান বানিজ্যনগরীর বিমানবন্দর স্পর্শ করল। কিন্ত অতীতে যা দেখা যায় নি সেই দৃশ্য চোখে পড়ল এদিন। ভারতীয় মহিলা ক্রিকেটারদের অভর্থ্যনা জানাতে বুধবার মধ্যরাত থেকে মুম্বই বিমানবন্দর কার্যত চলে যায় জনসাধারনের দখলে। ভারতীয় মহিলা ক্রিকেট দলকে অভিবাদন জানাতে মধ্যরাত থেকে ব্যানার, কাটআউট সহ নানা বাদ্যযন্ত্র নিয়ে বিমানবন্দরে হাজির শয়ে শয়ে মহিলা পুরুষ। প্রায় পঁয়তাল্লিশ মিনিট পর একে একে বাইরে বেড়িয়ে এলেন মিথালি, ঝুলন, হরমনপ্রীতরা। বাইরে জনজোয়ার আর অভ্যর্থনা পেয়ে আপ্লুত সবাই ।জীবনে যে স্বাদ ঝুলন বা হরমনপ্রীতরা পান নি সেই রাজকীয় সন্মানে নতুন করে লড়াইয়ের রসদ হরমনপ্রীতরা। 

নিজেদের পারফরম্যান্স ধরে রাখার জন্য আরও বেশি টুর্নামেন্ট খেলার আর্জি হরমনপ্রীতদের । বিশেষ করে মহিলাদের IPL-র দাবি ভারতীয় মহিলা ক্রিকেট  দলের।