Team India, T20 World Cup 2022: অশ্বিন-কার্তিকরা ঢুকে পড়লেন বিপক্ষের শিবিরে!

রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin), হর্ষল প্যাটেল ( Harshal Patel), যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) ও দীনেশ কার্তিকরা (Dinesh Karthik) ঢুকে পড়লেন বিপক্ষের শিবিরে। মাঠে বসে দেখলেন ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার ম্যাচ।

Updated By: Oct 9, 2022, 07:43 PM IST
Team India, T20 World Cup 2022: অশ্বিন-কার্তিকরা ঢুকে পড়লেন বিপক্ষের শিবিরে!
বিপক্ষ শিবিরে ঢুকে পড়লেন অশ্বিনরা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টি-২০ বিশ্বকাপ ( T20 World Cup 2022) এই মুহূর্তে রোহিত শর্মার টিম ইন্ডিয়া রয়েছে অস্ট্রেলিয়ায়। আয়োজক দেশে দিন ১৬-১৭ আগে চলে আসার নেপথ্যে টিম ম্যানেজমেন্টের একটাই সুনির্দিষ্ট ভাবনাই রয়েছে। ক্যাঙারু দেশের আবহাওয়ার সঙ্গে আগাম মানিয়ে নেওয়া। এর আগে যাঁরা এই দেশে কখনও খেলেননি, তাঁদের এখানকার পিচের চরিত্রের সঙ্গে বুঝে নেওয়ার সময় দেওয়া। অস্ট্রেলিয়ায় পা রেখেই কিন্তু ভারতীয় দল অনুশীলন শুরু করে দিয়েছে। ভারতীয় দল এই মুহূর্তে রয়েছে পারথে। অনুশীলনের ফাঁকেই রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin), হর্ষল প্যাটেল ( Harshal Patel), যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) ও দীনেশ কার্তিক (Dinesh Karthik) চলে এলেন বিপক্ষ দলের ম্যাচ দেখতে।

আরও পড়ুন: MS Dhoni, Shahid Afridi: 'ধোনির সময়ে পাকিস্তান একেবারে সাইডে চলে গিয়েছিল!' অকপট আফ্রিদি

কুড়ি ওভারের বিশ্বযুদ্ধের আগে ইংল্যান্ড-অস্ট্রেলিয়া শেষ মুহূর্তের নেট প্রস্তুতি সেরে নিচ্ছে। জস বাটলাররা খেলছেন অ্যারন ফিঞ্চদের সঙ্গে তাঁদের দেশেই তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলছে। রবিবার অর্থাৎ আজ পারথের অপটাস স্টেডিয়ামে প্রথম টি-২০ ম্যাচ খেলেলন বাটলার-ফিঞ্চরা। এই ম্যাচ দেখতেই অশ্বিন অ্যান্ড কোং হাজির ছিলেন গ্যালারিতে। অশ্বিন নিজেই ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন। এদিন অস্ট্রেলিয়ার ২০০ রান তাড়া করে ইংল্যান্ড ৮ রানে জিতে যায়। সিরিজে ১-০ এগিয়ে গেল ইংরেজরা। এবার বিশ্বকাপের জন্য যে ভারতীয় দল নির্বাচিত হয়েছে, সেই দলের যেহেতু অনেকেই অস্ট্রেলিয়ার উইকেটে খেলেননি, সেহেতু অস্ট্রেলিয়ায় গিয়ে একাধিক প্রস্তুতি ম্য়াচ খেলতে চেয়েছিলেন কোচ দ্রাবিড়। ১০ ও ১২ অক্টোবর ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুটি প্রস্তুতি ম্য়াচের আয়োজক বিসিসিআই। এরপর আবার ১৭ ও ১৯ অক্টোবর অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারত প্রস্তুতি ম্যাচ খেলবে। যেই ম্যাচগুলির আয়োজক আইসিসি।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.