INDvsNZ: বলে তারিখ বিভ্রাট! দেওয়ালে দাঁড় করাও Surya Kumar-কে, Axar-কে ট্রোল Wasim Jaffer-এর

সূর্যকে একেবারে দেওয়ালের দিকে মুখে করে দাঁড় করিয়ে দেওয়ার দাবি তুললেন জাফর!  

Updated By: Nov 27, 2021, 10:34 PM IST
INDvsNZ: বলে তারিখ বিভ্রাট! দেওয়ালে দাঁড় করাও Surya Kumar-কে, Axar-কে ট্রোল Wasim Jaffer-এর
অশ্বিন, ভরতের সঙ্গে আড্ডার মেজাজে অক্ষর প্যাটেল। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন: ফের ঘরের মাঠে খেলতে নেমে দুরন্ত পারফরম্যান্স করলেন অক্ষর প্যাটেল (Axar Patel)। কিন্তু সূর্যকুমার যাদবের (Surya Kumar Yadav) একটা ভুলের জন্য তাঁকে ট্রোল হতে হল। তাও আবার তাঁকে ট্রোল করলেন ভারতের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফর (Wasim Jaffer)। সূর্যকে একেবারে দেওয়ালের দিকে মুখে করে দাঁড় করিয়ে দেওয়ার দাবি তুললেন জাফর!  

আরও পড়ুন: INDvsNZ: 'সুপার সাব' KS Bharat-এর কিপিং দেখে মুগ্ধ VVS Laxman

 

কানপুর টেস্টের তৃতীয় দিন ৬২ রানে ৫ উইকেট নিয়েছেন অক্ষর। এরপর সেই বলে ২৬ অক্টোবর লিখে টুইটারে পোস্ট করেছিলেন এই বাঁহাতি স্পিনার। সেই ছবি ভাইরাল হতেই জাফর লেখেন, 'আজ অক্ষর প্যাটেল একমাত্র যে ভুলটা করেছে সেটা হল যে ম্যাচের বলে ভুল তারিখ লিখেছে। আজ ২৭ নভেম্বর বাপু।' তবে অক্ষরও চুপ করে থাকার বান্দা নন। তিনি পাল্টা ৎ টুইট করে লেখেন, 'এটা আমি লিখিনি। সূর্যকুমার যাদব লিখেছে।' তারপরই শাস্তির নিদান দেন জাফর। টুইটারে মজার ছলে জাফর লিখেছেন, 'ওহ! তাহলে সূর্যকুমার যাদবের জন্য কী শাস্তি হওয়া উচিত? দেওয়ালের সামনে দাঁড়িয়ে থাকা?' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)