INDvsNZ: কোন মন্ত্রে সাফল্য পেলেন? জানিয়ে দিলেন Mohammed Siraj

আগুনে পেসে কিউই ব্যাটিংকে একাই শেষ করলেন মহম্মদ সিরাজ।   

Updated By: Dec 4, 2021, 07:24 PM IST
 INDvsNZ: কোন মন্ত্রে সাফল্য পেলেন? জানিয়ে দিলেন Mohammed Siraj
রস টেলরকে আউট করার পর মহম্মদ সিরাজের লাফ। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: যে বাইশ গজ থেকে টিম সাউদিরা ফায়দা তুলতে পারলেন না, সেই পিচেই বল হাতে কার্যত আগুন ঝরালেন মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। টম ল্যাথাম, উইল ইয়ং ও রস টেলরকে সাজঘরে ফিরিয়ে নিউজিল্যান্ডের (New Zealand) ব্যাটিংকে একাই ভেঙে দিলেন হায়দরাবাদের জোরে বোলার। তবে ১৯ রানে ৩ উইকেটের মধ্যেও সবচেয়ে বেশি আলোচনা রস টেলরের আউট নিয়েই চলছে। 

কিউই ইনিংসের ৫.১ ওভারে সিরাজের সেই ডেলিভারি মিডল স্টাম্পে পড়েছিল। তারপর সেটা বেরল বাইরের দিকে। এতটাই দ্রুততার সঙ্গে যে, টেলর কিছু বুঝে ওঠার আগেই উড়ে গেল অফস্টাম্প! এমন ভাবে বোল্ড হবেন সেটা হয়তো রস টেলর ভাবতেও পারেননি। কোন মন্ত্রে সিরাজ এমন ঘাতক ডেলিভারি করলেন? 

দিনের খেলার শেষে ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে এসে সিরাজ বলেন, "নিউজিল্যান্ডের পেসাররা উইকেটের বাইরে বাইরে বল করে গিয়েছে। তাই অতটা প্রভাব ফেলতে পারেনি। আমি ঠিকই করে নিয়েছিলাম যে, স্টাম্প লক্ষ্য করে বোলিং করব। সেটাই করেছি। তাই সাফল্য পেলাম।" 

আরও পড়ুন: INDvsNZ: JIm Lekar, Anil Kumble-এর তালিকায় নাম লিখিয়ে আপ্লুত Azaz Patel

 

ওয়াংখেড়ের বাইশ গজে স্পিনাররা দাপট দেখাচ্ছেন। আজাজ প্যাটেলের পর ভেল্কি দেখালেন রবিচন্দ্রন অশ্বিন। তাঁকে যোগ্য সঙ্গত দিলেন অক্ষর প্যাটেল ও জয়ন্ত যাদব। কীভাবে এই পিচে তিনি আগুনে গতিতে বোলিং করলেন? দ্বিতীয় টেস্টে কামব্যাক করা সিরাজ যোগ করলেন, "পিচ থেকে সুইং আদায় করতে পারছিলাম কিনা সেটা দেখে নিয়েছিলাম। স্টাম্প লাইনে বল পড়ে সুইং হলে ব্যাটারদের বেশি সমস্যা হয়। সেটাই করার চেষ্টা করেছি। আমার পরিকল্পনাই ছিল টানা এক লাইনে বল করে যাব।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)