INDvsNZ: মাঠে নেমে এল স্পাইডার ক্যামেরা, খেলায় মাতলেন Ravichandran Ashwin, ভিডিও ভাইরাল

ওয়াংখেড়ে টেস্টে হালকা মেজাজে টিম ইন্ডিয়া। 

Updated By: Dec 5, 2021, 07:00 PM IST
INDvsNZ: মাঠে নেমে এল স্পাইডার ক্যামেরা, খেলায় মাতলেন Ravichandran Ashwin, ভিডিও ভাইরাল
স্পাইডার ক্যামেরার সঙ্গে খেলায় মাতলেন রবিচন্দ্রন অশ্বিন। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন: সিগাল পাখির গায়ে বল লেগে অস্ট্রেলিয়ায় অনেক বার খেলা বন্ধ হয়েছে। মাঠে মৌমাছি হানা দেওয়ার জন্য সাময়িক ভাবে বহুবার বন্ধ হয়েছে ফুটবল ও ক্রিকেট ম্যাচ। এমনকি খেলার মাঝে অনেকবার সারমেয় দিয়েছে হানা। সেইজন্য বন্ধ হয়েছে খেলা। এ বার স্পাইডার ক্যামেরার (Spider cam) জন্য সাময়িক ভাবে বন্ধ হয়ে গেল ওয়াংখেড়ে টেস্টের খেলা। সেই সুযোগে এই স্পাইডার ক্যামেরা নিয়ে খেলায় মাতলেন রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। সেই ভিডিও মুহূর্তে ভাইরাল। 

নিউজিল্যান্ডের বিরুদ্ধে চা বিরতির আগে এই ঘটনা সবার সামনে আসে। তৃতীয় দিনের খেলা চলাকালীন হঠাৎ মাঠের মধ্যে নেমে এল স্পাইডার ক্যামেরা। উইকেটের কাছে এসে আটকে গেল সেটি। এরই জেরে খেলা বন্ধ করে দিলেন আম্পায়াররা। সেই সুযোগে ক্যামেরার সঙ্গে খুনসুটিতে মাতলেন অশ্বিন।

আরও পড়ুন: INDvsNZ: ফের দাপট দেখালেন Ashwin, জয় থেকে পাঁচ উইকেট দূরে Team India

উইকেটের কাছে নেমে আর উপরে উঠছিল না ক্যামেরা। যান্ত্রিক ত্রুটির ফলেই সেই সমস্যা হয়। তখনই দেখা যায় ক্যামেরার নীচে দাঁড়িয়ে তাকে উপরে তোলার চেষ্টা করছেন অশ্বিন। বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, মহম্মদ সিরাজরাও এই অফ স্পিনারের মস্করা দেখছিলেন। ঘটনার ভিডিও পোস্ট করে বিসিসিআই টুইটারে লিখেছে, 'মাঠের মধ্যে কিছু হালকা মুহূর্তের জন্য সময় থাকে।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)