INDvsNZ: ব্রেনফ্রেড! অদ্ভুত কান্ড ঘটিয়ে হাসির খোরাক Ravichandran Ashwin! ভিডিও ভাইরাল

প্রশ্নের মুখে ওয়াংখেড়ে টেস্টের আম্পায়ারিং।   

Updated By: Dec 4, 2021, 12:34 PM IST
INDvsNZ:  ব্রেনফ্রেড! অদ্ভুত কান্ড ঘটিয়ে হাসির খোরাক Ravichandran Ashwin! ভিডিও ভাইরাল
বোল্ড হয়েও রিভিউ চাইলেন রবিচন্দ্রন অশ্বিন!

নিজস্ব প্রতিবেদন: রবিচন্দ্রনের অশ্বিনের (Ravichandran Ashwin) কি তাহলে ব্রেনফ্রেড হয়েছে! নাকি অনফিল্ড আম্পায়ারের উপর ভরসা উঠে গিয়েছে অফ স্পিনারের! নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে ওয়াংখেড়ে টেস্টের দ্বিতীয় দিনের সকালে যে ঘটনা ঘটল তাতে শেষ পর্যন্ত হাসির খোরাক হলেন অশ্বিন। আজাজ প্যাটেলের (Azaz Patel) বলে বোল্ড হয়ে রিভিউ (DRS) চেয়ে বসলেন অশ্বিন!

ভারতের প্রথম ইনিংসের ৭১.৫ ওভারের ঘটনা। কিউই বাঁহাতি স্পিনারের বাইরে যাওয়া একটি ডেলিভারি বুঝতে পারেননি অশ্বিন। বল তাঁর অফ স্টাম্প ছিটকে দেয়। কিন্তু বোল্ড হলেও রিভিউ চাইলেন! পরে অবশ্য নিজের ভুল বুঝতে পেরেই সাজঘরের দিকে রওনা দেন তিনি। কিন্তু সোশ্যাল মিডিয়ার যুগে অশ্বিনের সেই কান্ড ততক্ষণে ভাইরাল হয়ে গিয়েছে। 

আরও পড়ুন: SAvsIND: বক্সিং ডে টেস্ট থেকে শুরু South Africa সফর, সাদা পোশাকে সহ-অধিনায়ক Rohit Sharma!

তবে অশ্বিন এমন কান্ড ঘটিয়ে হাসির খোরাক হলেও চলতি টেস্টের আম্পায়ারিং নিয়ে কিন্তু ইতিমধ্যেই প্রশ্ন উঠে গিয়েছে। প্রথম দিনে ময়ঙ্ক আগরওয়ালের (Mayank Agarwal) শতরানের পরেও সবচেয়েও বেশি আলোচনা হচ্ছে বিরাট কোহলির (Virat Kohli) আউট নিয়ে! লাল বলের ক্রিকেটে ক্যাপ্টেনের প্রত্যাবর্তন সুখকর হল না। ৮০ রানে তিন উইকেট পড়ে যাওয়ার পর কোহলি নামেন। মাত্র চার বল খেলার পরেই আজাজ প্যাটেলের বলে তিনি এলবিডব্লিউ হয়ে যান। কোনও রান না করেই আউট হন তিনি। কোহলি অনফিল্ড আম্পায়ার অনিল চৌধুরির সিদ্ধান্ত প্রথমে মেনে নেননি। তিনি সঙ্গে সঙ্গে রিভিউ নেন। কিন্তু তাতেও কোনও কাজ হয়নি। টিভি আম্পায়ার জানিয়ে দেন যে, মাঠের আম্পায়ারের সিদ্ধান্তই তিনি বহাল রাখছেন। 

                      twitter.com/2opNPCVoqU

এরপর কোহলি আম্পায়ারের সঙ্গে খানিক কথা বলেন। হতাশ হয়ে মাঠ ছেড়ে হাঁটা লাগান সাজঘরের দিকে। এমনকি রাগে গজগজ করতে সাজঘরে ফেরার সময় ব্যাট দিয়ে ইলেকট্রিক বোর্ড পর্যন্ত ভেঙে দেন। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সেখানে দেখা যাচ্ছে যে, আজাজের বল কোহলির প্য়াডে লাগার আগে তাঁর ব্যাটে লাগে। কোহলি নিজে ড্রেসিংরুমে গিয়ে রিপ্লে দেখে মাথা চাপড়ান। একাধিক প্রাক্তন ক্রিকেটারও বলছেন যে, কোহলি আউট ছিলেন না। বল আগে প্যাডে লেগেছিল। এমনকী বিসিসিআই ও ভিডিও পোস্ট করে ফ্যানদের বলছে, যে সিদ্ধান্ত দর্শকই নিক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)