WATCH | Lionel Messi: প্রতিপক্ষকে গুঁড়িয়ে মায়ামি সেমিতে, গোলের পরই মেসি হলেন 'স্পাইডারম্যান'!

Inter Miami tops Charlotte 4-0 to make Leagues Cup semifinals: ডেভিড বেকহ্য়ামের ক্লাব ইন্টার মায়ামি চলে গেল লিগস কাপের সেমিফাইনালে। এই ম্যাচেও এল মেসির পা থেকে গোল। বেকসের ক্লাব শেষ আটের ম্য়াচে গোলের রোডরোলার চালাল প্রতিপক্ষের উপর।  

Updated By: Aug 12, 2023, 04:16 PM IST
WATCH | Lionel Messi: প্রতিপক্ষকে গুঁড়িয়ে মায়ামি সেমিতে, গোলের পরই মেসি হলেন 'স্পাইডারম্যান'!
মেসি আছেন গোলেই! সেলিব্রেশন সতীর্থের কোলে উঠে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লিয়োনেল মেসি (Lionel Messi) থামবেন না, তাঁকে রোখা যাবে না। প্রতি ম্যাচে গোল করার শপথ নিয়েই মাঠে নেমেছেন সাতবারের ব্যালন ডি' অর জয়ী আর্জেন্টাইন কিংবদন্তি। শুক্রবার রাতে ইন্টার মায়ামি ৪-০ গোলে শার্লটকে (Inter Miami vs Charlotte) গুঁড়িয়ে চলে গেল লিগস কাপের (Leagues Cup 2023) সেমিফাইনালে। আর এই ম্য়াচেও মেসি ভুললেন না গোল করতে। ৮৬ মিনিটে তাঁর পা থেকে এসেছে গোল। 

ইন্টার মায়ামির জার্সিতে অভিষেকের পর থেকে এই নিয়ে টানা পাঁচ ম্যাচ খেললেন লিয়ো। আমেরিকার নতুন নম্বর ১০ প্রতি ম্যাচেই পেয়েছেন গোলের স্বাদ। কোয়ার্টার ফাইনালের ম্যাচ ধরে পাঁচ ম্যাচে মেসির হয়ে গেল আট গোল। মায়ামিতে এসে গোলের পর নিত্যনতুন সেলিব্রেশন করবেন বলেই ঠিক করে নিয়েছেন মেসি। শার্লট ম্যাচেও গোলের পর মেসি করলেন স্পাইডারম্যান সেলিব্রেশন। যা রাতারাতি ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: Virat Kohli: প্রতি ইনস্টা পোস্ট থেকে উপার্জন; রোনাল্ডো নেন ২৬ কোটি! কোহলির দরটা কি জানেন?

এদিন ম্যাচের ১২ মিনিটে জোসেফ মার্টিনেজ পেনাল্টিতে গোল করে দলকে এগিয়ে দেন। ৩২ মিনিটে স্কোরলাইন ২-০ করেন রবার্ট টেলর। বিরতিতে ২-০ এগিয়ে মাঠ ছাড়ে মায়ামি। দ্বিতীয়ার্ধের ৭৮ মিনিটে অ্যাডিলসন মালান্ডা আত্মঘাতী গোল উপহার দেন মায়ামিকে। আর এর ঠিক আট মিনিট পরেই লিয়ো গোল করেন। মায়ামি পেনাল্টি শ্যুটআউটে ৫-৩ গোলে ডালাসকে হারিয়ে এসেছে লিগস কাপের শেষ আটে। আর এই ম্যাচে মেসি করেছিলেন জোড়া গোল। সেই রাতে মেসির চার ম্যাচে হয়ে গিয়েছিল সাত গোল।

মায়ামির জার্সিতে লিও আগুন ঝলসাচ্ছেন। মাথায় বিশ্বকাপের মুকুট পরেই প্যারিস সঁ জঁরম ছেড়ে তিনি পা রেখেছেন মার্কিন মুলুকে। মেসি যা খেলা শুরু করেছেন, তা দেখে মনে হচ্ছে না তাঁর বয়স ৩৬। বেকহ্যাম স্বপ্ন দেখতেন তাঁর ক্লাবে মেসির মতো ফুটবলাররা একদিন খেলবেন। সেই স্বপ্ন তিনি পূরণ করছেন। মায়ামি যে ফর্মে রয়েছে, তাতে করে তারা চ্যাম্পিয়ন হলে অবাক হওয়ার কিছুই থাকবে না। আর মেসির ফর্মই যেন মায়ামিকে চ্যাম্পিয়ন হওয়ার জন্য় আরও বেশি করে তাতাচ্ছে।

আরও পড়ুন: WATCH | Lionel Messi: গোলের পর গোল...কী শুরু করছেন GOAT! দলকে নিয়ে গেলেন কোয়ার্টারে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.