Urvashi Rautela: পাক পেসারের সঙ্গে ইনস্টা রিলস ঊর্বশীর! মাখোমাখো আবেগের আগুনে পোড়ালেন নেটপাড়া

২০১৫ সালের মিড ডিভার মুকুট মাথায় পরা ঊর্বশী সম্প্রতি ইনস্টায় একটি এডিটেড রিলস শেয়ার করেছেন। রিলসে কী দেখা যাচ্ছে? ঊর্বশী গ্যালারিতে বসে খেলা দেখছেন, আপন মনে নানা অভিব্যক্তি দিচ্ছেন তিনি। এর সঙ্গেই জুড়ে গিয়েছে পাক পেসার নাসিম শাহর (Naseem Shah) ভারত-পাক ম্যাচের কিছু মুহূর্ত।

Updated By: Sep 8, 2022, 05:20 PM IST
Urvashi Rautela: পাক পেসারের সঙ্গে ইনস্টা রিলস ঊর্বশীর! মাখোমাখো আবেগের আগুনে পোড়ালেন নেটপাড়া
ফের সোশ্যালে ঊর্বশী ঝড়

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের লাস্যময়ী নায়িকার ঊর্বশী রৌতেলার (Urvashi Rautela) সঙ্গে ট্রোল শব্দটি যেন জুড়ে গিয়েছে। নিজের কার্যকলাপের জন্যই সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ট্রোলড হলেন একদা ঋষভ পন্থের (Rishabh Pant) প্রাক্তন অধ্যায়! এশিয়া কাপে (Asia Cup 2022) ভারত-পাকিস্তান (IND vs PAK) সুপার ফোরের ম্যাচে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামের গ্যালারিতে ছিলেন ঊর্বশী। নীল গাউন পরে গোল গোল করে ঘুরে রিলসও বানিয়েছিলেন তিনি। এবারও সেই রিলস ও পাক যোগে খবরের শিরোনামে এলেন ঊর্বশী। ২০১৫ সালের মিড ডিভার মুকুট মাথায় পরা ঊর্বশী সম্প্রতি ইনস্টায় একটি এডিটেড রিলস শেয়ার করেছেন। রিলসে কী দেখা যাচ্ছে? ঊর্বশী গ্যালারিতে বসে খেলা দেখছেন, আপন মনে নানা অভিব্যক্তি দিচ্ছেন তিনি। এর সঙ্গেই জুড়ে গিয়েছে পাক পেসার নাসিম শাহর (Naseem Shah) ভারত-পাক ম্যাচের কিছু মুহূর্ত। রোম্যান্টিক এই রিলসের বিজিএমে ব্যবহার হয়েছে সুইটি ওয়েডস এনআরআই (Sweetiee Weds NRI) ছবির জনপ্রিয় গান মুসাফির (Musafir Song)। আতিফ আসলামের (Atif Aslam) কণ্ঠে এই গান। মাখোমাখো রিলস দেখার পরেই সোশ্যাল মিডিয়া আর রেয়াত করেনি ঊর্বশীকে।

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে ঊর্বশী জানিয়েছিলেন যে, বারণসীতে একবার তিনি শ্য়ুটিং করতে গিয়েছিলেন। শ্য়ুটিংয়ের পর ঊর্বশী হোটেলে ফিরে আসেন। আর ঋষভ নাকি ঊর্বশীর জন্য হোটেলের লবিতে দীর্ঘক্ষণ অপেক্ষা করেই ফিরে যান। ঊর্বশী জানান যে, তিনি ঘুমিয়ে পড়েছিলেন বলেই ঋষভের সঙ্গে দেখা করতে পারেননি। ঊর্বশী পরের দিন সকালে ঘুম থেকে উঠে দেখেন যে, ঋষভের ১৬-১৭টি মিসড কল রয়েছে। যদিও সাক্ষাৎকারে ঊর্বশী ঋষভের নাম না করে আরপি বলেছেন! যদিও বোঝাই গিয়েছিল যে, তিনি কার কথা বলেছেন!ঊর্বশীর এই সাক্ষাৎকার হওয়ার পর ঋষভ ইনস্টা স্টোরিতে লেখেন, 'এটা দেখে খুবই মজা লাগে, যখন কেউ ইন্টারভিউতে মিথ্যা কথা বলে। শুধুমাত্র জনপ্রিয়তার জন্য ও শিরোনামে থাকার জন্য। খ্যাতি ও নামের কী পিপাসু মানুষ! ঈশ্বর তাদের মঙ্গল করুক।' এর সঙ্গে ঋষভ হ্যাশট্যাগ দিয়ে জুড়ে দেন  'মেরা পিছা ছোড়ো বেহেন', ও 'ঝুট কি ভী লিমিট হোতি হ্যায়'!যদিও পন্থ কিছু ঘণ্টা পর এই স্টোরি ডিলিট করে দেন। এরপর ঊর্বশী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে পন্থকে পাল্টা তোপ দেন। ঊর্বশী লেখেন, 'ছোটু ভাইয়ার ব্যাট-বল নিয়ে খেলা উচিত! আমি কোনও মুন্নি নই যে, যে কোনও বাচ্চার জন্য বদনাম হব। রাখীবন্ধনের শুভেচ্ছা।' এই ঘটনার বেশ কিছুদিন কেটে যাওয়ার পর ফের ঊর্বশী ঋষভকে তোপ দাগেন।'আমার গল্পটা না বলে তোমার সুনাম বাঁচালাম'! এই ক্যাপশনই জুড়ে দিয়েই  ঊর্বশী একটি রিলস পোস্ট করেছিলেন।

.