ব্যাটিংয়ে উন্নতি হয়েছে কিন্তু বোলিংয়ে আরও উন্নতি চান রায়না

নাইটদের ঘরের মাঠে এসে হারিয়ে গেল গুজরাট লায়ন্স। যার 'সিংহভাগ' কৃতিত্ব দাবি করতে পারেন গুজরাট লায়ন্সের অধিনায়ক সুরেশ রায়না। এই ম্যাচ জেতার পরে রায়নার দলও আইপিএলের পয়েন্ট টেবল একেবারে শেষ স্থান থেকে একধাপ উঠে এল। রায়নার ৪৬ বলে ৮৪ রানের ইনিংসই গুজরাটকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেয়। যদিও ম্যাচ শেষে একজন যথার্থ অধিনায়কের মতোই, জয়ের অবদান সকলের সঙ্গেই ভাগ করে নেন সুরেশ রায়না।

Updated By: Apr 22, 2017, 01:03 PM IST
ব্যাটিংয়ে উন্নতি হয়েছে কিন্তু বোলিংয়ে আরও উন্নতি চান রায়না

ওয়েব ডেস্ক: নাইটদের ঘরের মাঠে এসে হারিয়ে গেল গুজরাট লায়ন্স। যার 'সিংহভাগ' কৃতিত্ব দাবি করতে পারেন গুজরাট লায়ন্সের অধিনায়ক সুরেশ রায়না। এই ম্যাচ জেতার পরে রায়নার দলও আইপিএলের পয়েন্ট টেবল একেবারে শেষ স্থান থেকে একধাপ উঠে এল। রায়নার ৪৬ বলে ৮৪ রানের ইনিংসই গুজরাটকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেয়। যদিও ম্যাচ শেষে একজন যথার্থ অধিনায়কের মতোই, জয়ের অবদান সকলের সঙ্গেই ভাগ করে নেন সুরেশ রায়না।

আরও পড়ুন ইউরোপা লিগের সেমিফাইনালে উঠল ম্যাঞ্চেষ্টার ইউনাইটেড

গুজরাট লায়ন্সের ক্যাপ্টেন বলেছেন, 'নাইটদের ইডেনে হারানোর পর আমাদের দলের আত্মবিশ্বাস আরও বাড়বে। শুরুর দিকের ম্যাচগুলোয় কিছুই ঠিকঠাক হচ্ছিল না আমাদের। এখন দেখছি, আমাদের ব্যাটিং অনেক ভাল হয়েছে। কিন্তু আমাদের বোলিং এখনও দুর্বল। এই জায়গাটায় আমাদের এখনও অনেক উন্নতি করতে হবে।আশা করছি, আগামী কয়েকটা ম্যাচের পরই আমাদের দল নিজেদের শক্তি অনুযায়ী পারফর্ম করতে পারবে।'

আরও পড়ুন  শুধু আইপিএল নয়, চ্যাম্পিয়ন্স ট্রফিতেও হয়তো খেলা হবে না লোকেশ রাহুলের