ধোনির দাড়ি দেখার জন্য তর সইছে না অজি ক্রিকেটারের

মহেন্দ্র সিং ধোনি। তিনি সেই ২০০৩ সাল থেকেই এ দেশের যুব সমাজের কাছে স্টাইল আইকন। সেই শুরুর দিনের বড় লম্বা চুলই হোক অথবা মোহক ছাঁট। গত জানুয়ারি মাসে তিনি সীমীত ওভারের ক্রিকেট থেকে দেশের অধিনায়কত্বের দায়িত্ব ছেড়ে দিয়েছেন। তাঁকে খেলতে দেখা গিয়েছে, ঘরোয়া বিজয় হাজারে ট্রফিতে। আর সেখানেই ধোনি রেখেছিলেন বড় বড় দাড়ি। যার বেশিটাই ধবধবে সাদা। ধোনির এই নতুন লুকে কেউ কেউ হয়তো তাঁকে দেখে বলেছেন, ইস বুড়ো লাগছে। কিন্তু ক্যাপ্টেন কুলের এই নতুন লুক খুবই পছন্দ হয়েছে আরপিএসে ধোনির অজি সতীর্থ অ্যাডাম জাম্পার।

Updated By: Apr 2, 2017, 06:30 PM IST
ধোনির দাড়ি দেখার জন্য তর সইছে না অজি ক্রিকেটারের

ওয়েব ডেস্ক: মহেন্দ্র সিং ধোনি। তিনি সেই ২০০৩ সাল থেকেই এ দেশের যুব সমাজের কাছে স্টাইল আইকন। সেই শুরুর দিনের বড় লম্বা চুলই হোক অথবা মোহক ছাঁট। গত জানুয়ারি মাসে তিনি সীমীত ওভারের ক্রিকেট থেকে দেশের অধিনায়কত্বের দায়িত্ব ছেড়ে দিয়েছেন। তাঁকে খেলতে দেখা গিয়েছে, ঘরোয়া বিজয় হাজারে ট্রফিতে। আর সেখানেই ধোনি রেখেছিলেন বড় বড় দাড়ি। যার বেশিটাই ধবধবে সাদা। ধোনির এই নতুন লুকে কেউ কেউ হয়তো তাঁকে দেখে বলেছেন, ইস বুড়ো লাগছে। কিন্তু ক্যাপ্টেন কুলের এই নতুন লুক খুবই পছন্দ হয়েছে আরপিএসে ধোনির অজি সতীর্থ অ্যাডাম জাম্পার।

আরও পড়ুন আইপিএলের উদ্বোধনে বিসিসিআই সংবর্ধনা দেবে পাঁচ কিংবদন্তিকে

জাম্পা সোশ্যাল নেটওয়ার্কে লিখেছেন। 'রাস্তায় আছি। কিছুতেই তর সইছে না ওই মানুষটার এমন 'ড্যাড বেয়ার্ড' দেখার জন্য। আর অবশ্যই তাঁর 'ফেসিয়াল হেয়ারস্টাইল' দেখা থেকে।' প্রসঙ্গত, গত আইপিএলে ধোনির অধিনায়কত্বে পুনের হয়ে নজরকাড়া পারফরম্যান্স করেছিলেন এই তরুণ অজি স্পিনার।

আরও পড়ুন চোটের জন্য আইপিএল থেকে বাদ পড়ছেন একের পর এক মহাতারকা