আজ আইপিএলে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং কিংস ইলেভেন পাঞ্জাব

আজ আইপিএলে মুখোমুখি কিংস ইলেভেন পাঞ্জাব এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ইন্দোরে দশম আইপিএলের তৃতীয় ম্যাচে আজ খেলতে নামছে আরবিসি। এবারের আইপিএলের শুরু থেকেই চোটে জর্জরিত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। চোটের জন্য গোটা প্রতিযোগিতা থেকেই ছিটকে গিয়েছেন লোকেশ রাহুল। এখনও চোট কাঠিয়ে উঠে মাঠে নামতে পারছেন না ক্যাপ্টেন বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স, সরফরাজ খানের মতো ক্রিকেটার। এই অবস্থায় প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদের কাছে প্রথম ম্যাচে হারলেও, দ্বিতীয় ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে জয় পেয়েছে দল।

Updated By: Apr 10, 2017, 12:50 PM IST
আজ আইপিএলে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং কিংস ইলেভেন পাঞ্জাব

ওয়েব ডেস্ক: আজ আইপিএলে মুখোমুখি কিংস ইলেভেন পাঞ্জাব এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ইন্দোরে দশম আইপিএলের তৃতীয় ম্যাচে আজ খেলতে নামছে আরবিসি। এবারের আইপিএলের শুরু থেকেই চোটে জর্জরিত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। চোটের জন্য গোটা প্রতিযোগিতা থেকেই ছিটকে গিয়েছেন লোকেশ রাহুল। এখনও চোট কাঠিয়ে উঠে মাঠে নামতে পারছেন না ক্যাপ্টেন বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স, সরফরাজ খানের মতো ক্রিকেটার। এই অবস্থায় প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদের কাছে প্রথম ম্যাচে হারলেও, দ্বিতীয় ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে জয় পেয়েছে দল।

আরও পড়ুন শিলিগুড়িতে লাল-হলুদের ডেরায় গিয়ে মাস্তানি করল মোহনবাগান

অন্যদিকে গ্লেন ম্যাক্সওয়েলের নেতৃত্বে দশম আইপিএলের প্রথম ম্যাচে জয় পেয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবও। রাইজিং পুনে সুপারজায়ান্টকে হারিয়ে দিয়েছে প্রীতি জিন্টার দল। আজ ইন্দোরে ম্যাচ শুরু রাত ৮ টায়। ক্রিকেটপ্রেমীরা দেখার অপেক্ষায় যে, আজ কার ব্যাট বেশি চলে। কেদার যাদবের নাকি গ্লেন ম্যাক্সওয়েলের।

আরও পড়ুন  খেতাবের পথে আরও একধাপ এগোল চেলসি