পিঠের চোট আগের থেকে ভাল, নেটে ফিরলেন আন্দ্রে রাসেল

আন্দ্রে রাসেলের চোট নিয়ে আশঙ্কা তৈরি হয়েছিল।

Updated By: Apr 4, 2019, 06:39 PM IST
পিঠের চোট আগের থেকে ভাল, নেটে ফিরলেন আন্দ্রে রাসেল

নিজস্ব প্রতিবেদন : কাঁধে চোট পেয়েছিলেন। তার পর তাঁর সেই চোট ঘিরে হাজারো জল্পনা ছিল। কলকাতা শিবিরে আন্দ্রে রাসেলের চোট নিয়ে আশঙ্কা তৈরি হয়েছিল। কারণ, শুরুর দিকে তাঁর চোট গুরুতর বলেই মনে করেছিলেন টিমের ফিজিও। এমনও শোনা গিয়েছিল, বেশ কিছুদিন মাঠের বাইরে থাকতে হতে পারে তাঁকে। তবে আশঙ্কার কালো মেঘ সরেছে। আন্দ্রে রাসেল আগের থেকে অনেকটাই ভাল রয়েছেন। 

আরও পড়ুন-  আইপিএলে নয়া বিতর্ক, খুনের হুমকি পেলেন ধারাভাষ্যকার

কলকাতা শিবিরের তরফে এদিন টুইটারে একটি পোস্ট করে রাসেলের কাঁধের চোটের কথা উল্লেখ করা হয়। কাঁধে ব্যথার কারণে এর আগে নেট সেশনে তিনি আসেননি বলেও জানানো হয়। আরও জানানো হয়, চোট তেমন গুরুতর নয়। রাসেলের পরবর্তী ম্যাচ খেলতে অসুবিধা হওয়ার কথা নয়। এদিন বেশ কিছুক্ষণ নেটে ব্যাটিং করলেন রাসেল। আইপিএলে এখনও পর্যন্ত ফর্মের চূড়ান্ত পর্যায় রয়েছেন ক্যারিবিয়ান সুপারস্টার। একের পর এক ম্যাচে কলকাতাকে ভরসা দিয়ে চলেছেন তিনি। ব্যাটিং এবং বোলিং, দুই জায়গাতেই সমান তালে পারফর্ম করে চলেছেন তিনি।

প্রথম ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে ১৯ বলে ৪৯। তার পর পাঞ্জাবের বিরুদ্ধে ১৭ বলে ৪৮। দিল্লির বিরুদ্ধে ২৮ বলে ৬২। ইতিমধ্যে ১৫টি ছক্কা হাঁকিয়েছেন রাসেল। বল হাতেও এখনও পর্যন্ত পাঁচটি উইকেট নিয়েছেন তিনি। বেঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচে আরেক ক্যারিবিয়ান তারকা সুনীল নারিনও দলে ফিরতে পারেন বলে খবর।

.