IPL 2020: পর পর দু'ম্যাচে হার; রায়না কি ফিরছেন চেন্নাই শিবিরে?

চেন্নাই শিবিরে কি ফিরছেন রায়না? উত্তর দিলেন সিএসকে সিইও কাশী বিশ্বনাথন।  

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 26, 2020, 06:11 PM IST
IPL 2020: পর পর দু'ম্যাচে হার; রায়না কি ফিরছেন চেন্নাই শিবিরে?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:   জয় দিয়ে ২০২০ সালের আইপিএল অভিযান শুরু করলেও পরপর দুই ম্যাচে হেরে বেশ খানিকটা পিছিয়ে পড়েছে চেন্নাই সুপার কিংস। মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে জয়ের পর রাজস্থান রয়্যালস এবং দিল্লি ক্যাপিটালসের কাছে হেরেছে ধোনির দল। মিডল অর্ডার ব্যাটিং নিয়ে চিন্তা বাড়ছে সিএসকে শিবিরে। একইসঙ্গে সুরেশ রায়নাকে ফিরিয়ে আনার প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। চেন্নাই শিবিরে কি ফিরছেন রায়না? উত্তর দিলেন সিএসকে সিইও কাশী বিশ্বনাথন।

 

মুম্বইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে আম্বাতি রাইডু মিডল অর্ডারে ভরসা দিয়েছিলেন। কিন্তু চোটের কারণে শেষ দুটো ম্যাচে খেলতে পারেননি তিনি। আর দুটি ম্যাচেই রান তাড়া করতে গিয়ে মিডল অর্ডারে নির্ভরযোগ্য ব্যাটিং-এর অভাবে ভুগতে হয়েছে চেন্নাই সুপার কিংসকে। আর তাই রায়নাকে দলে ফেরানোর দাবি উঠেছে সিএসকে ফ্যানেদের মধ্য থেকেই। প্রসঙ্গত আইপিএল খেলতে আমিরশাহি পৌঁছানোর পর পারিবারিক কারণে দেশে ফিরে এসেছেন সুরেশ রায়না।

 

রায়নাকে দলে ফেরানোর প্রসঙ্গে সিএসকে সিইও কাশী বিশ্বনাথন জানিয়েছেন, "আমার রায়নার পরিবারের পাশে থাকার সিদ্ধান্তকে সম্মান জানাই। আইপিএল খেলা থেকে ও নিজেকে সরিয়ে নিয়েছে। এখনই রায়নাকে ফিরিয়ে আনার মতো কোনও সিদ্ধান্ত আমাদের পরিকল্পনায় নেই। তবে আমি ফ্যানদের আশ্বস্ত করতে পারি, যে আমরা খুব শীঘ্রই আইপিএলে  কামব্যাক করব। একটা খেলায় একদিন খারাপ যেতেই পারে। আবার একটা ভালো দিন আসবে। আপনাদের মুখে হাসি ফেরাতে কী করা দরকার সেটা আমাদের দলের ছেলেরা জানে।"

 

আরও পড়ুন - রেকর্ড চুক্তিতে বাগানে যোগ দিয়ে সন্দেশ বললেন "জয় মোহনবাগান, আমি আসছি!"

.