IPL 2020: স্বস্তি চেন্নাই শিবিরে, চোট সারিয়ে ফিট রায়াডু, ব্র্যাভো

প্রথম ম্যাচে রান তাড়া করে জিতলেও রাজস্থান এবং দিল্লির বিরুদ্ধে রান তাড়া করতে নেমে চেন্নাইয়ের ব্যাটসম্যানদের ব্যর্থতা চোখে পড়েছে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 29, 2020, 05:04 PM IST
IPL 2020: স্বস্তি চেন্নাই শিবিরে, চোট সারিয়ে ফিট রায়াডু, ব্র্যাভো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  জয় দিয়ে আমিরশাহি আইপিএলে অভিযান শুরু করলেও পর পর দুই ম্যাচ হেরে বেশ খানিকটা ব্যাকফুটে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে জয়ের পর রাজস্থান রয়্যালস এবং দিল্লি ক্যাপিটালসের কাছে হেরেছে ধোনির দল। দোসরা অক্টোবর আইপিএলে পরের ম্যাচে নামার আগে স্বস্তি ধোনি শিবিরে। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আম্বাতি রায়াডু এবং ডোয়াইন ব্র্যাভোকে পাবে সিএসকে।

প্রথম ম্যাচে রান তাড়া করে জিতলেও রাজস্থান এবং দিল্লির বিরুদ্ধে রান তাড়া করতে নেমে চেন্নাইয়ের ব্যাটসম্যানদের ব্যর্থতা চোখে পড়েছে। বিশেষ করে মিডল অর্ডার ব্যাটিং নিয়ে চিন্তা বাড়ছে সিএসকে শিবিরে। মুম্বইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে হাফ সেঞ্চুরি করে আম্বাতি রায়াডু মিডল অর্ডারে ভরসা দিয়েছিলেন। কিন্তু চোটের কারণে শেষ দুটো ম্যাচে খেলতে পারেননি তিনি। আর দুটি ম্যাচেই রান তাড়া করতে গিয়ে মিডল অর্ডারে নির্ভরযোগ্য ব্যাটিং-এর অভাবে ভুগতে হয়েছে চেন্নাই সুপার কিংসকে। হ্যামস্ট্রিংয়ের চোট সারিয়ে আবার অনুশীলনে ফিরেছেন রায়াডু। দৌড়ানো থেকে নেটে ব্যাটিং সবকিছুই স্বাভাবিকভাবে করেছেন বলে জানিয়েছেন সিএসকে সিইও কাশী বিশ্বনাথন।  

আইপিএলের প্রথম তিন ম্যাচে হাঁটুর চোটের কারণে খেলেননি চেন্নাইয়ের ক্যারিবিয়ান অলরাউন্ডার ডোয়াইন ব্র্যাভো। হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ খেলার জন্য ফিট তিনিও। নেটে দুরন্ত বোলিং করছেন ব্র্যাভো , জানিয়েছেন কাশী বিশ্বনাথন।

আরও পড়ুন - ধোনির বিদায়ী ম্যাচ নিয়ে সৌরভের প্রতিক্রিয়া, "ওর জন্য সব কিছু করা সম্ভব"

.