IPL 2020: শ্রেয়স আইয়ারের মন্তব্যে বিপাকে বোর্ড প্রেসিডেন্ট! ফের স্বার্থ সংঘাতের অভিযোগ সৌরভের বিরুদ্ধে

আইয়ারের এই মন্তব্য ঘিরে চোখ কপালে ওঠার জোগাড় বাকি সব ফ্র্যাঞ্চাইজি দলের।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 21, 2020, 06:13 PM IST
IPL 2020: শ্রেয়স আইয়ারের মন্তব্যে বিপাকে বোর্ড প্রেসিডেন্ট! ফের স্বার্থ সংঘাতের অভিযোগ সৌরভের বিরুদ্ধে
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: কী বলবেন একে? স্লিপ অফ টাঙ! নাকি অন্যকিছু! দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়ার টসের পর এটা কী বললেন? ধারাভাষ্যকার সাইমন ডুলকে তিনি বলেন, এবার দিল্লি দল খুব ভাগ্যবান যে রিকি পন্টিং, সৌরভ গাঙ্গুলির মতো মেন্টরদের সাহায্য পেয়েছে! আইয়ারের এই মন্তব্য ঘিরে চোখ কপালে ওঠার জোগাড় বাকি সব ফ্র্যাঞ্চাইজি দলের।

শ্রেয়স আইয়ার তাঁর এই বক্তব্যের মধ্যে দিয়ে হয়তো বলতে চেয়েছেন, সাধারণভাবে বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে সৌরভের অবদান। কিংবা গত বছরে দিল্লি দলের মেন্টর হিসেবে ছিলেন সৌরভ গাঙ্গুলি। কিন্তু আয়ারের বক্তব্য অনুযায়ী, সৌরভ গাঙ্গুলি যেন তাদের দলের ইউনিট মেম্বার হিসেবে সাহায্য করেছেন এই বছরও।

আইয়ার যা বলেছেন তা অনেকটা এরকম, " অধিনায়ক হিসেবে ভালো টেম্পারমেন্ট প্রয়োজন হয়। আর এটা আমি কয়েক বছর ধরে অভিজ্ঞতা অর্জন করে চলেছি। যখন আপনার পাশে রিকি পন্টিং এবং সৌরভ গাঙ্গুলির মতো ব্যক্তিত্ব থাকেন তখন কাজটা আরও সহজ হয়ে যায়। এবং তাঁদেরকে এবারও আমার পাশে পেয়েছি।"

এরপরেই প্রশ্ন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি কি তবে দিল্লির মেন্টর হিসেবে এবারেও কাজ করছেন? আর তার পরেই সৌরভের বিরুদ্ধে স্বার্থের সংঘাতের প্রশ্ন উঠছে। প্রসঙ্গত দিল্লি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজির অন্যতম স্পনসর জেএসডব্লিউ -র টি শার্ট পরে একটি ছবি পোস্ট করে বিপাকে পড়েন সৌরভ। তখন সঞ্জীব গুপ্তা নামে একজন বোর্ডের এথিক্স অফিসারের কাছে সৌরভের বিরুদ্ধে স্বার্থের সংঘাত প্রসঙ্গ তুলে অভিযোগ জানান।

যদিও এবারেও ড্রিম ইলেভেন আইপিএলের টাইটেল স্পনসর। কিন্তু বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি আর এক ফ্যান্টাসি অ্যাপ MyCircle11-এর প্রচার চালাচ্ছেন। যা কিন্তু আসলে Dream11-এর পরিপন্থী।

 

আরও পড়ুন -  IPL-এ সবচেয়ে বেশি ছক্কা যাঁর, আজ সেই 'ইউনিভার্স বস'-এর জন্মদিন