IPL 2020: মাভি, নাগারকোটিদের প্রশংসায় দীনেশ কার্তিক

শুভমন গিলের দুরন্ত ব্যাটিং আর শিবম মাভি, কমলেশ নাগারকোটিদের আগুনে বোলিং জয়ের রাস্তা সহজ করে দিয়েছে। ম্যাচ শেষে তরুণ ক্রিকেটারদের ভূয়ষী প্রশংসা শোনা গেল অধিনায়ক দীনেশ কার্তিকের গলায়।

Updated By: Oct 1, 2020, 07:55 AM IST
IPL 2020: মাভি, নাগারকোটিদের প্রশংসায় দীনেশ কার্তিক

নিজস্ব প্রতিনিধি: রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দাপুটে জয় ছিনিয়ে নিয়ে পয়েন্ট টেবিলের ২ নম্বরে উঠে এল কলকাতা নাইট রাইডার্স। মাঠে বসে নিজের দলের জয় উপভোগ করলেন নাইট কর্ণধার শাহরুখ খান। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে জ্বলে উঠলেন কেকেআরের তরুণ ক্রিকেটাররা। শুভমন গিলের দুরন্ত ব্যাটিং আর শিবম মাভি, কমলেশ নাগারকোটিদের আগুনে বোলিং জয়ের রাস্তা সহজ করে দিয়েছে। ম্যাচ শেষে তরুণ ক্রিকেটারদের ভূয়ষী প্রশংসা শোনা গেল অধিনায়ক দীনেশ কার্তিকের গলায়।

 

আরও পড়ুন- IPL 2020: এবার বিতর্কে জড়ালেন রবিন উথাপ্পা

 

নাইট অধিনায়ক দীনেশ কার্তিক বলেন, "দলগত পারফরম্যান্সে আমি খুশি। খেলার শুরুতে শুভমন গিলের দাপুটে ব্যাটিং দলের ভিতটা শক্ত করেছিল। রাসেল আর মরগ্যানের জন্য স্কোরবোর্ডে ভালো রান উঠেছে। তবে তরুণ ক্রিকেটারদের পারফরম্যান্স আমাকে মুগ্ধ করেছে। শিবম মাভি আর নাগারকোটি বোলিংয়ে নিজেদের সুন্দরভাবে মেলে ধরেছেন। এমনকি বেশ কয়েকটা কঠিন ক্যাচও ম্যাচ জেতাতে সাহায্য করেছে।"

 

আরও পড়ুন- IPL 2020: দুবাইয়ে বাদশা! কিং খানের উপস্থিতি তাতিয়ে দিল নাইটদের, তোলপাড় সোশ্যাল মিডিয়া

একটা জয়ের সুবাদেই একলাফে পয়েন্ট টেবিলের অনেকটা উপরে উঠে এল কলকাতা নাইট রাইডার্স। ম্যাচের আগে ৭ নম্বরে ছিল শাহরুখের দল। ম্যাচের শেষে একলাফে ২ নম্বরে উঠে এলেন কার্তিকরা। ৩ ম্যাচে ঝুলিতে ৪ পয়েন্ট। তবে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে কেকেআর সহজ জয় পেলেও হতাশ করেছে সুনীল নারিন আর দীনেশ কার্তিকের ব্যাটিং।