IPL 2020: এবার বিতর্কে জড়ালেন রবিন উথাপ্পা

কেকেআরের বিরুদ্ধে ম্যাচে কোভিড বিধি লঙ্ঘন করে বলে থুতু প্রয়োগ করে নয়া বিতর্কের জন্ম দিলেন রবিন উথাপ্পা।

Updated By: Oct 1, 2020, 06:58 AM IST
IPL 2020: এবার বিতর্কে জড়ালেন রবিন উথাপ্পা

নিজস্ব প্রতিনিধি: কেকেআর-রাজস্থান রয়্যালস ম্যাচে বিতর্কে জড়ালেন রবিন উথাপ্পা। কোভিড বিধি ভেঙে বিতর্কে জড়ালেন রাজস্থান রয়্যালসের ডান হাতি ব্যাটসম্যান। ফিল্ডিং করার সময় বলে থুতু লাগাতে দেখা যায় উথাপ্পাকে। আর তাতেই তৈরি হয়েছে নয়া বিতর্ক।

 

আরও পড়ুন- IPL 2020: করব, লড়ব, জিতব ... রাজস্থানকে উড়িয়ে টানা দ্বিতীয় জয় কিং খানের নাইটদের

ম্যাচের তৃতীয় ওভার চলাকালীন টম কুরানের বলে সুনীল নারিনের ক্যাচ ফেলেন রবিন উথাপ্পা। সহজ ক্যাচ ফেলার পর আচমকাই বলে থুতু লাগাতে দেখা যায় অভিজ্ঞ এই ক্রিকেটারকে। থুতু মাখানোর পর বোলার টম কুরানকে সেই বলটা দেন উথাপ্পা। তার এই আচরণই নয়া বিতর্কের জন্ম দিয়েছে।

 

 

করোনাভাইরাসের প্রকোপের মধ্যেও 'নিউ নর্মালে' ক্রিকেট শুরু করার জন্য বেশ কয়েকটি নির্দেশিকা জারি করেছিল ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসি। তার মধ্যে অন্যতম প্রধান নিষেধাজ্ঞাই ছিল বলে থুতু প্রয়োগ। গত ৯ জুন সেই নির্দেশিকা জারি করেছিল আইসিসি। কোভিড বিধি মেনেই ক্রিকেট চালু করার সম্মতি দিয়েছিল আইসিসি। আইপিএলেও সেই নির্দেশিকাগুলি পালন করা হচ্ছে। এমনকি ক্রিকেটারদের জৈব সুরক্ষা বলয়ে রেখেই চলছে আইপিএল। তবে বুধবার রাতে কেকেআরের বিরুদ্ধে ম্যাচে কোভিড বিধি লঙ্ঘন করে বলে থুতু প্রয়োগ করে নয়া বিতর্কের জন্ম দিলেন রবিন উথাপ্পা।
 

.