IPL 2020: কোটিপতি লিগে ফিরছেন হরভজন সিং! কিন্তু চেন্নাই শিবিরে নয়

২০২০ সালের আইপিএলে মাঠের বাইরেই দেখা যাবে হরভজন সিংকে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 17, 2020, 07:25 PM IST
IPL 2020: কোটিপতি লিগে ফিরছেন হরভজন সিং! কিন্তু চেন্নাই শিবিরে নয়
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএল থেকে সরে দাঁড়ান চেন্নাই সুপার কিংসের হরভজন সিং। তবে আবার আইপিএলে ফিরে আসছেন ভাজ্জি। চেন্নাই সুপার কিংসের জার্সিতে নয়, ২০২০ সালের আইপিএলে মাঠের বাইরেই দেখা যাবে হরভজন সিংকে। এবার তিনি ধারাভাষ্যকার হিসেবে থাকছেন।

আইপিএল সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টস দেশের একাধিক ভাষায় সম্প্রচার করার উদ্দেশ্যে মোট ৯০ জন ধারাভাষ্যকারকে নিয়োগ করেছে। বেশ কয়েকজন সরাসরি আরব আমিরশাহি থেকে ধারাভাষ্য দেবেন আর বাকিরা মুম্বাইয়ে স্টার স্পোর্টসের স্টুডিয়ো  থেকে। হরভজন সিং অবশ্য আমিরশাহি যাচ্ছেন না। তিনি মুম্বাই অফিসে থাকবেন। স্টার স্পোর্টসের হিন্দি ধারাভাষ্যকার হিসেবে হরভজনের সঙ্গে চুক্তি হয়েছে বলে জানা গিয়েছে।

বিসিসিআই ধারাভাষ্যকারদের প্যানেলে জায়গা হয়নি সঞ্জয় মঞ্জরেকরের। কিন্তু সুনীল গাভাসকর, ম্যাথু হেডেন, মাইকেল স্লেটার, সাইমন ডুল, পমি বাঙ্গোয়া, লক্ষ্মণ শিবরামকৃষ্ণণ, মুরলী কার্তিক, দীপ দাশগুপ্ত, রোহন গাভাসকর ও অঞ্জুম চোপড়াদের ওয়ার্ল্ড ফিডের কমেন্ট্রি টিমে রেখেছে বিসিসিআই।

 

আমিরশাহির তিন শহর-দুবাই, আবু ধাবি এবং শারজাতে এবছর আইপিএল-এর ম্যাচ গুলি হবে। ২৪টি ম্যাচ হবে দুবাইয়ে, ২০টি ম্যাচ হবে আবু ধাবিতে আর ১২টি ম্যাচ হবে শারজায়। প্লে অফ এবং ফাইনাল ম্যাচ কবে কোথায় হবে তা পরে জানানো হবে। ম্যাচ শুরু ভারতীয় সময় সন্ধে সাড়ে সাতটায়। আর যে দিন দুটো করে ম্যাচ সেই দিন প্রথম ম্যাচ শুরু ভারতীয় সময় বিকেল সাড়ে তিনটেয়।

আরও পড়ুন - IPL 2020: ১৪ মাস পর মাহির মাঠে ফেরা এবারের আইপিএল-এর সেরা আকর্ষণ!