IPL 2020: ধোনির দলকে হারিয়ে, এমএসডি-র জার্সি উপহার পেলেন বাটলার

ম্যাচের সেরাও হন তিনি। আর সেই দিনটাকে আরও বিশেষ করে দিলেন মহেন্দ্র সিং ধোনি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 20, 2020, 12:44 PM IST
IPL 2020: ধোনির দলকে হারিয়ে, এমএসডি-র জার্সি উপহার পেলেন বাটলার
ছবি সৌজন্যে: IPL

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির প্রতি তাঁর ভালবাসার কথা কারোর অজানা নয়। বিভিন্ন সাক্ষাৎকারে সে কথা বারবার বলেছেন ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী উইকেটকিপার জস বাটলার। এবার আইপিএলের মঞ্চে ধোনির দলকে হারিয়েই ধোনির জার্সি উপহার পেলেন সেই বাটলার।

সোমবার আইপিএলে দুরন্ত ব্যাটিং করে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে  ডু অর ডাই ম্যাচে জয় এনে দেন রাজস্থান রয়্যালসের জস বাটলার। ৪৮ বলে ৭০ রানে অপরাজিত থাকেন তিনি।  ম্যাচের সেরাও হন তিনি। আর সেই দিনটাকে আরও বিশেষ করে দিলেন মহেন্দ্র সিং ধোনি। চেন্নাই অধিনায়ক তাঁর সাত নম্বর জার্সি উপহার দিয়েছেন বাটলারকে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট হতেই হু হু করে ভাইরাল হয়ে গিয়েছে।

 

রাজস্থানের বিরুদ্ধে আইপিএলের ২০০ তম ম্যাচ খেলতে নেমেছিলেন মাইলস্টোনম্যান মহেন্দ্র সিং ধোনি। ২৮ বলে ২৮ রান একটি দুরন্ত ক্যাচ ছাড়া সেভাবে ধোনিকে খুঁজে পাওয়া যায়নি। বরং রাজস্থানের কাছে হেরে এবারের আইপিএল থেকে কার্যত বিদায় ঘন্টা বেজে গিয়েছে ধোনির দলের।

প্রসঙ্গত চলতি আইপিএলে এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক তথা ভারত অধিনায়ক বিরাট কোহলির কাছ থেকেও একটি জার্সি উপহার পেয়েছিলেন রাজস্থান রয়্যালসের রাহুল তেওয়াটিয়া।

 

আরও পড়ুন - IPL 2020: ২০০ তম ম্যাচে হার মাহির, প্লে-অফের আশা কার্যত শেষ চেন্নাইয়ের

.