IPL 2020: কলকাতাকে কম রানে আটকে দিল মুম্বই

এদিন আবু ধাবিতে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন নাইটদের নতুন নেতা ইয়ন মরগ্যান।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 16, 2020, 09:12 PM IST
IPL 2020: কলকাতাকে কম রানে আটকে দিল মুম্বই
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  আইপিএলের দ্বিতীয় লেগেও চেনা মেজাজে ফিরলেন না আন্দ্রে রাসেল। শুরু করেও বুমরাহ বাউন্সারে ডাগ আউটে ফিরলেন দ্রে রাস। রাহুল চাহার, ক্রুনাল পাণ্ডিয়া, ট্রেন্ট বোল্ট, বুমরাহদের নিয়ন্ত্রিত বোলিংয়ের কম রানে কলকাতাকে আটকে দিল মুম্বই। ম্যাচ জিততে মুম্বইকে ১৪৯ রানের টার্গেট দিল কেকেআর।

এদিন আবু ধাবিতে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন নাইটদের নতুন নেতা ইয়ন মরগ্যান। কেকেআর দলে দুটি পরিবর্তন হয়। দলে এসেছেন ক্রিস গ্রিন ও শিবম মাভি। বাদ পড়েছেন টম ব্যান্টন এবং কমলেশ নাগরকোটি। মুম্বই দলেও একটি বদল জেমস প্যাটিনসনের বদলে দলে এসেছে নাথান কুল্টার নাইল।

প্রথমে ব্যাট করতে নেমে রাহুল ত্রিপাঠি (৭) আর নীতিশ রানাকে (৫) তাড়াতাড়ি হারায় কলকাতা। এরপর রাহুল চাহারের এক ওভারে পর পর দুটি বলে ফিরলেন শুভমান গিল (২১) এবং দীনেশ কার্তিক(৪)। আন্দ্রে রাসেল ৯ বলে ১২ রান করলেন। এরপর প্যাট কামিন্স ও অধিনায়ক ইয়ন মরগ্যানের হাফ সেঞ্চুরি পার্টনারশিপ কেকেআরের রান ভদ্রস্থ জায়গায় নিয়ে যায়। ৩৬ বলে অপরাজিত ৫৩ রান করেন কামিন্স। ৩৯ রানে নটআউট থাকেন ইয়ন মরগ্যান। শেষ পর্যন্ত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪৮ রান তোলে কেকেআর। মুম্বইয়ের হয়ে রাহুল চাহার দুটি উইকেট নেন। একটি করে উইকেট নেন বুমরাহ, বোল্ট, কুল্টার-নাইল।

 

আরও পড়ুন - IPL 2020: KKR-এর নেতৃত্ব ছাড়লেন কার্তিক, কী বললেন প্রাক্তন নাইট অধিনায়ক গম্ভীর?

 

.