IPL 2020: সূর্যকুমারকে স্লেজ! বিরাট বিতর্কে ক্যাপ্টেন কোহলি; শোরগোল সোশ্যাল মিডিয়ায়

কিন্তু স্বদেশী ক্রিকেটারের উদ্দেশ্যে বিরাট কোহলির এমন আচরণ মেনে নিতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 29, 2020, 12:35 PM IST
IPL 2020: সূর্যকুমারকে স্লেজ! বিরাট বিতর্কে ক্যাপ্টেন কোহলি; শোরগোল সোশ্যাল মিডিয়ায়
ছবি সৌজন্যে: আইপিএল

নিজস্ব প্রতিবেদন: সূর্যকুমার যাদবের ব্যাটে ভর করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে প্লে-অফ নিশ্চিত করেছে মুম্বই ইন্ডিয়ানস। আর সেই ম্যাচেই আরসিবি অধিনায়ক বিরাট কোহলির আচরণ নিয়ে সরব হলেন নেটিজেনরা। বিরাট কোহলি নাকি সূর্যকুমারকে স্লেজ করেছেন! তাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।

বুধবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে ৪৩বলে ৭৯ রানের অপরাজিত ইনিংস খেলেন সূর্যকুমার যাদব। ম্যাচ শেষে সদম্ভে মাঠ ছাড়েন মুম্বইকার। মুম্বই ইন্ডিয়ানসকে আটকাতে মরিয়া চেষ্টা চালায় আরসিবি। কিন্তু সূর্যকুমার যাদব তাদের যাবতীয় স্ট্র্যাটেজিকে ব্যর্থ করে দেন। একাধিকবার মাথা গরম করতে দেখা যায় আরসিবি অধিনায়ককে। আর তার মাঝে সূর্যকে স্লেজ করে বসেন বিরাট। যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

 

১৬৫ রানের টার্গেট তাড়া করতে নেমে ১৩ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ৯৯ রান করে মুম্বই। ২৫ বলে তখন ৪০ রানে অপরাজিত সূর্যকুমার যাদব। সেই সময় আরসিবি অধিনায়ক বিরাট কোহলি এগিয়ে গিয়ে সূর্যের পাশে দাঁড়িয়ে চোখে চোখ রেখে কিছু কথা বলতে দেখা যায়। যদিও তা চুপচাপ মেনে নেন মুম্বইয়ের ব্যাটসম্যানটি।

কিন্তু স্বদেশী ক্রিকেটারের উদ্দেশ্যে বিরাট কোহলির এমন আচরণ মেনে নিতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা। কেউ কেউ বলছেন ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করে সূর্যকুমার যাদব জাতীয় দলে সুযোগ পাননি। আর এই ইস্যুতে বিসিসিআই ও বিরাট কোহলির রাজনীতির প্রসঙ্গ তুলে এনেছেন অনেকে।

 

আরও পড়ুন - IPL 2020: বিতর্কে জড়ালেন হার্দিক পান্ডিয়া এবং ক্রিস মরিস