IPL 2020: বিতর্কে জড়ালেন হার্দিক পান্ডিয়া এবং ক্রিস মরিস

খারাপ আচরণবিধির জন্য খেলা শেষে ম্যাচ রেফারির রোষের মুখে পড়েছেন পান্ডিয়া এবং মরিস। দুজনের বিরুদ্ধেই আইপিএলের নিয়মভঙ্গের অভিযোগ তুলেছেন ম্যাচ রেফারি।

Updated By: Oct 29, 2020, 10:56 AM IST
IPL 2020: বিতর্কে জড়ালেন হার্দিক পান্ডিয়া এবং ক্রিস মরিস

নিজস্ব প্রতিনিধি: আইপিএলে খারাপ আচরণবিধির জন্য বিতর্কে জড়ালেন হার্দিক পান্ডিয়া এবং ক্রিস মরিস। আরসিবি বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে উত্তপ্ত বাকবিতণ্ডায় জড়ান হার্দিক পান্ডিয়া এবং ক্রিস মরিস। মুম্বই ইন্ডিয়ান্সের ইনিংসে ১৯তম ওভারে ক্রিস মরিসের বলে আউট হন হার্দিক পান্ডিয়া। এরপরই বাকবিতন্ডায় জড়ান দুই দলের ক্রিকেটার।

 

আরও পড়ুন- IPL-এর মাঝেই BCCI-এর পোস্ট #ThankYouMSDhoni

 

খারাপ আচরণবিধির জন্য খেলা শেষে ম্যাচ রেফারির রোষের মুখে পড়েছেন পান্ডিয়া এবং মরিস। দুজনের বিরুদ্ধেই আইপিএলের নিয়মভঙ্গের অভিযোগ তুলেছেন ম্যাচ রেফারি। আরসিবির অলরাউন্ডার ক্রিস মরিসের বিরুদ্ধে আইপিএল কোড অফ কনডাক্টের লেভেল ওয়ানের ২.৫ ধারা রুজু করা হয়। অন্যদিকে মুম্বই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে আইপিএল কোড অফ কনডাক্টের লেভেল ওয়ানের ২.২০ ধারা রুজু করা হয়।

 

আরও পড়ুন- মাঠে বসেই অস্ট্রেলিয়া-ভারত বক্সিং ডে টেস্ট উপভোগ করতে পারবেন দর্শকরা!

 

বুধবার আরসিবি বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে বেশ কয়েকবারই দুই দলের ক্রিকেটারদের উত্তপ্ত হতে দেখা যায়। আরসিবি অধিনায়ক বিরাট কোহলিকেও মেজাজ হারাতে দেখা যায়। ম্যাচ শেষে মুম্বই ইন্ডিয়ান্সের সূর্যকুমার যাদবের সেলিব্রেশনও ভাইরাল হয়েছে সোশ্যাল নেটওয়ার্কে। একপ্রকার চড়া মেজাজেই শেষ হয় আরসিবি-মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৬৪ রান তোলে বিরাট কোহলির আরসিবি। জবাবে ১৯.১ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় মুম্বই ইন্ডিয়ান্স।