IPL 2020: কোহলি-ডিভিলিয়ার্সকে 'ব্যান' করা হোক! RCB ম্যাচের আগে রাহুলের মন্তব্যে হইচই

নিজস্ব প্রতিবেদন: আজ আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হবে কিংস ইলেভেন পঞ্জাব। শারজায় সেই ম্যাচে নামার আগে পঞ্জাব অধিনায়ক কেএল রাহুলের মন্তব্যে হইচই পড়ে গিয়েছে। আইপিএল থেকে আরসিবির এবি ডিভিলিয়ার্স এবং বিরাট কোহলিকে ব্যান করার দাবি তুলেছেন তিনি। রাহুলের এমন মন্তব্যে স্বাভাবিকভাবেই ক্রিকেটপ্রেমীরা অবাক হয়ে গিয়েছেন।

তবে অবাক হবার কিছু নেই! আইপিএলে কোহলি-ডিভিলিয়ার্স জুটির সাফল্যকে ইঙ্গিত করেই এমন মজা করেছেন কেএল রাহুল। ব্যাট হাতে আইপিএলের ইতিহাসে এখন পর্যন্ত সবচেয়ে সফল জুটি এবি ডিভিলিয়ার্স-বিরাট কোহলি। ইতিমধ্যেই আইপিএলের প্রথম জুটি হিসেবে তিন হাজার রানের রেকর্ড গড়েছেন কোহলি-ডিভিলিয়ার্স। যেখানে রয়েছে ১০টি সেঞ্চুরি পার্টনারশিপ। আইপিএলের প্রথম ব্যাটসম্যান হিসেবে কোহলি করে ফেলেছেন সাড়ে পাঁচ হাজার রান। পাঁচ হাজার রানের মাইলস্টোনের খুব কাছাকাছি রয়েছেন ডিভিলিয়ার্সও।

পঞ্জাব অধিনায়ক কেএল রাহুলকে জিজ্ঞাসা করা হয়, আইপিএলে একটি নিয়ম বদলাতে চাইলে সেটা কী? এই প্রশ্নের উত্তরে কিংস ইলেভেন পঞ্জাবের অধিনায়ক কেএল রাহুল মজা করে বলেন, "আমার মনে হয় আইপিএল কর্তৃপক্ষকে বলব- কোহলি আর ডিভিলিয়ার্সকে আগামী বছর থেকে যেন ব্যান করে দেওয়া হয়। যখন কোনও ব্যাটসম্যান পাঁচ হাজার রান করে ফেলবে তখন তাঁদের বলে দেওয়া উচিত, যে অনেক হয়েছে। এখন তোমরা অন্যদের খেলতে দাও।"

আরও পড়ুন - IPL 2020: কিং কোহলির কিট ব্যাগে কী কী থাকে, জানলে অবাক হয়ে যাবেন  

English Title: 
IPL 2020: ‘Once you get 5000 runs, it’s enough,’ KL Rahul wants IPL organisers to ‘ban’ Virat Kohli and AB de Villiers
News Source: 
Home Title: 

IPL 2020: কোহলি-ডিভিলিয়ার্সকে 'ব্যান' করা হোক! RCB ম্যাচের আগে রাহুলের মন্তব্যে হইচই

IPL 2020: কোহলি-ডিভিলিয়ার্সকে 'ব্যান' করা হোক! RCB ম্যাচের আগে রাহুলের মন্তব্যে হইচই
Caption: 
ছবি: সংগৃহীত
Yes
Is Blog?: 
No
Section: