IPL 2021: ৪৬ বলে ১০৪! আরসিবি-র অনুশীলন ম্যাচে মারকাটারি এবি ডিভিলিয়ার্স

দুরন্ত ছন্দে এবি ডিভিলিয়ার্স।  

Updated By: Sep 15, 2021, 01:47 PM IST
IPL 2021: ৪৬ বলে ১০৪! আরসিবি-র অনুশীলন ম্যাচে মারকাটারি এবি ডিভিলিয়ার্স

নিজস্ব প্রতিবেদন: বাইশ গজের যুদ্ধে ফের মাঠে নেমেই শিরোনামে এবি ডিভিলিয়ার্স (AB de Villiers)। রয়্যাল চ্যালেন্জার্স ব্যাঙ্গালোরের (RCB)হয়ে অনুশীলন ম্যাচে মাঠে নেমেই ঝড় তুললেন এবি। ৪৬ বলে ১০৪ রানের ইনিংসে মারলেন ৭টি বাউন্ডারি ও ১০টি ওভার বাউন্ডারি। আগামী ২০ সেপ্টেম্বর কলকাতা নাইট রাইডারর্সের (KKR)বিরুদ্ধে আইপিএল-এর (IPL 2021) দ্বিতীয় অভিযান শুরু করবে বিরাট কোহলির (Virat Kohli) আরসিবি। এর আগে ইন্ট্রা স্কোয়াড ম্যাচে জাত দেখালেন দক্ষিণ আফ্রিকার এই প্রাক্তন। অনুশীলন ম্যাচে সবাই অংশ নিলেও অধিনায়ক বিরাট কোহলি নিভৃতবাসে রয়েছেন। 

সংযুক্ত আরব আমিরশাহির গরমকে উপেক্ষা করেও বোলারদের বিরুদ্ধে তাঁর পুরনো দাপট বজায় রইল। যদিও  আরসিবি-র মিডিয়া টিমকে ডিভিলিয়ার্স বলেন, "টিম বাসে চেপে মাঠে যাওয়ার সময় ভাবছিলাম এই গরমে তো নাজেহাল হয়ে যাব! কিন্তু একবার ক্রিজে যেতেই নিজেকে মেলে ধরতে শুরু করি। যদিও শুরুটা ভাল ছিল না। কারণ ১৯ বলে ১৯ রান মোটেও আমার নামের প্রতি সুবিচার নয়।  তবে প্রতিযোগিতা শুরু হওয়ার আগে এই রান আমার আত্মবিশ্বাস অনেকটা বাড়াবে।"  

 

আরও পড়ুন: Colin De Grandhomme: কিউয়ি বোর্ডের টুইট দেখে নেটিজেনরা ভাবলেন ক্রিকেটার 'প্রয়াত!'

গত ৩০ এপ্রিল পঞ্জাব কিংসের বিরুদ্ধে শেষ বার মাঠে নেমেছিলেন তিনি। এরপর থেকে ডিভিলিয়ার্সের ব্যাট-বলের সঙ্গে কোনও যোগাযোগই ছিল না। তবে ক্রোড়পতি লিগ শুরু হওয়ার আগে নিজের দাপট দেখালেন। তবে ১০৪ রান করলেও তাঁর দল কিন্তু হেরে মাঠ ছাড়ল। কারণ কোনা শিখর ভরতের ৯৫ রানের উপর ভর করে হর্ষল প্যাটেল একাদশকে ৭ উইকেটে হারিয়ে দেয় দেবদত্ত পদিকল একাদশ। প্ৰথমে ব্যাট করে হর্ষল প্যাটেল একাদশ নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ২১২ রান তোলে। ডিভিলিয়ার্স ছাড়াও কেরলের তরুণ উইকেট কিপার মহম্মদ আজহারউদ্দিন ৪৩ বলে ৬৬ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৩ উইকেটে ২১৬ রান তুলে ম্যাচ জিতে যায় দেবদত্ত পদিকল একাদশ। 

করোনার জন্য আইপিএল-এর প্রথম পর্ব বন্ধ হওয়ার আগে ৭ ম্যাচে ৫টি জয় পেয়ে তিন নম্বরে রয়েছে কোহলির দল।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)