Colin De Grandhomme: কিউয়ি বোর্ডের টুইট দেখে নেটিজেনরা ভাবলেন ক্রিকেটার 'প্রয়াত!'

সোশ্যাল মিডিয়ায় গ্রান্ডহোমের জন্য শোকস্তব্ধ টুইটের বন্যা বয়ে যায়।  

Updated By: Sep 15, 2021, 12:55 PM IST
Colin De Grandhomme: কিউয়ি বোর্ডের টুইট দেখে নেটিজেনরা ভাবলেন ক্রিকেটার 'প্রয়াত!'

নিজস্ব প্রতিবেদন: মজা করতে গিয়ে সাজা! নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের ঠিক এমনটাই ঘটল। কিউয়ি পেসার কলিন ডে গ্রান্ডহোম (Colin De Grandhomme) পাকিস্তান সিরিজে নামার আগে বদলে ফেলেছেন তাঁর হেয়ারস্টাইল। ঘাড় ছাপিয়ে যাওয়া লম্বা চুলের জন্য়ই তিনি থাকতেন চর্চায়। কিন্তু আচমকাই একদম ক্রু কাট করে নিলেন তিনি। আর এই বিষয়ে কিউয়ি ক্রিকেট বোর্ড একটি টুইটার করে ব্যঙ্গাত্মক ভাবে। যা বুমেরাং হয়ে গেল।

আরও পড়ুন: Cristiano Ronaldo: চ্যাম্পিয়ন্স লিগে অনন্য রেকর্ড ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর

গ্রান্ডহোমদের বোর্ড টুইটারে লিখেছে, "দ্য ফেমাস কলিন ডে গ্রান্ড হোম মালেট ইজ নো মোর।" বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায় কলিন ডে গ্রান্ডহোমের বিখ্যাত মালেট (লম্বা বড় চুল) আর নেই।"নেটিজেনরা এই টুইটের ব্যঙ্গ বুঝতে পারেননি। 'নো মোর' শব্দবন্ধেই তাঁদের চোখ আটকে যায়। তাঁরা ধরে নেন যে, গ্রান্ডহোম 'প্রয়াত'!

এরপরেই সোশ্যাল মিডিয়ায় গ্রান্ডহোমের জন্য শোকস্তব্ধ টুইটের বন্যা বয়ে যায়। সাদা বলের ক্রিকেট খেলতে নিউজিল্যান্ড এসেছে পাকিস্তানে। তিনটি ওয়ানডে ও পাঁচটি টি-২০ ম্যাচে মুখোমুখি হবে দুই দেশ। আগামী ১৭ সেপ্টেম্বর রাওয়ালপিণ্ডিতে সিরিজের প্রথম পঞ্চাশ ওভারের ম্যাচ খেলবেন বাবর আজম-কেন উইলিয়ামসনরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)