IPL 2021: আজও খেলছেন না ওয়ার্নার! দর্শকাসনে বসে হাসি মুখে দলের সমর্থনে অজি তারকা

ওয়ার্নারের ফ্র্যাঞ্চাইজি প্রেমের ছবি সোশ্যালেও ছড়িয়ে পড়েছে।

Updated By: Oct 3, 2021, 10:36 PM IST
 IPL 2021: আজও খেলছেন না ওয়ার্নার! দর্শকাসনে বসে হাসি মুখে দলের সমর্থনে অজি তারকা

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের ৪৯ নম্বর ম্যাচে মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ (KKR vs SRH)। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এদিনও 'অরেঞ্জ আর্মি' ডেভিড ওয়ার্নারকে (David Warner) বাদ দিয়েই দল করেছে। তবুও অজি তারকা বুঝিয়ে দিলেন যে, নিজামের শহরের ফ্র্যাঞ্চাইজিকে কতটা ভালবাসেন।

আরও পড়ুন: Durand Cup Final 2021: মহমেডানকে হারিয়ে ১৩০ তম ডুরান্ড শিরোপা এফসি গোয়ার

ওয়ার্নারকে মাঠে নামতে পারছেন না ঠিকই, তবুও স্ট্যান্ডে বসেই দলকে সমর্থন করছেন তিনি। হাসি মুখে সতীর্থ বিরাট সিং ও ফ্র্যাঞ্চাইজি সদস্যের সঙ্গে ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে। ওয়ার্নারের ফ্র্যাঞ্চাইজি প্রেমের ছবি সোশ্যালেও ছড়িয়ে পড়েছে।

তিনবারের কমলা টুপির মালিক আইপিএলের (IPL 2021) চোদ্দতম সংস্করণে রীতিমতো হোঁচট খেয়েছেন। ২০১৪ থেকে ওয়ার্নারের ব্যাট থেকে ৫০০-র কম রান আসেনি। সেই ওয়ার্নার একেবারেই নিস্প্রভ ব্যাট হাতে, ২ ম্যাচে সুযোগ পেয়ে মাত্র ২ রান করেছেন তিনি। 

আরও পড়ুন: IPL 2021, RCB vs PBKS: রাহুলদের হারিয়ে প্লে-অফে কোহলিরা

টুর্নামেন্টের প্রথম ভাগে ওয়ার্নারের নেতৃত্বে হায়দরাবাদ হাফ ডজন ম্যাচের মধ্যে মাত্র ১ ম্যাচ জিতেছিল। এরপরেই ওয়ার্নারকে অধিনায়কত্বের পদ থেকে সরানো হয়। দলের দায়িত্ব নেন কেন উইলিয়ামসন ( Kane Williamson)। কেন আসতেই সাইড লাইনে চলে যান ওয়ার্নার। ২০১৬ সালে নিজামের শহরকে আইপিএল জেতানো অধিনায়ক ছিলেন ওয়ার্নার। তাঁকে এই অবস্থায় দেখে অনেক ফ্যানেরই আজ মন ভেঙেছে। ওয়ার্নার যে আর হায়দরাবাদের হয়ে খেলবেন না আইপিএল, তা তিনি একপ্রকার জানিয়েই দিয়েছিলেন কিছুদিন আগে। এদিন প্রথমে ব্যাট করে হায়দরাবাদ আট উইকেট হারিয়ে ১১৫ তুলেছে। স্ট্যান্ডে বসেই দলের ব্যাটিং ভরাডুবি দেখলেন ওয়ার্নার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.