IPL 2021, DC vs RCB: ম্যাচ চলাকালীন বলে 'নিষিদ্ধ' পদার্থ ব্যবহার করলেন Amit Mishra! রইল ভিডিয়ো

ভুলবশত বলে থুতু লাগিয়ে ফেললেন অমিত মিশ্র

Updated By: Apr 27, 2021, 11:02 PM IST
  IPL 2021, DC vs RCB: ম্যাচ চলাকালীন বলে 'নিষিদ্ধ' পদার্থ ব্যবহার করলেন Amit Mishra! রইল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (DC vs RCB)। আর ম্যাচ চলাকালীনই বুধবার বড় ভুল করে বসলেন দিল্লির লেগ-স্পিনার অমিত মিশ্র (Amit Mishra)। ভুলবশত বলে থুতু লাগিয়ে ফেললেন অভিজ্ঞ স্পিনার। যার জন্য দিল্লির অধিনায়ক ঋষভ পন্থকে (Rishabh Pant) সতর্ক করলেন অনফিল্ড আম্পায়ার বীরেন্দ্র শর্মা। অমিতের এই ভুলের জন্য খেলা কিছুক্ষণ বন্ধও ছিল। এরপর বলটি স্যানিটাইজ করে ফের খেলা শুরু হয়।

 

করোনা কবলিত বাইশ গজে অনেক নিয়মই বদলে গিয়েছে। আইসিসি-র (ICC) নতুন নিয়মে বলে থুতুর ব্যবহার পুরোপুরি নিষিদ্ধ। প্রথম ভুলের জন্য প্লেয়ারকে সতর্ক করা হয়। তারপর ফের এই ভুল হলে পাঁচ রানের পেনাল্টি দিতে হয় টিমকে। অমিত মিশ্র এদিন তিন ওভার বল করে ২৭ রান খরচ করে পেয়েছেন ১ উইকেট। আরসিবি টস হেরে প্রথমে ব্যাট করে তুলেছে ১৭১ রান। দিল্লি রান তাড়া করছে।

চলতি আইপিএলে অমিত মিশ্র এক দুর্দান্ত রেকর্ড করেছেন। আইপিএলের ইতিহাসে  ৭ বার অমিত আউট করেছেন রোহিত শর্মাকে৷ সুনীল নারিন ও বিনয় কুমারের চেয়ে একবার বেশিই তিনি আউট করলেন রোহিতকে৷ এর আগে কোনও বোলার রোহিতকে এতবার আউট করতে পারেননি৷ সন্দীপ শর্মা ও জাহির খানের সঙ্গে এক আসনে বসে আরও একটি রেকর্ডের অংশীদার হন তিনি৷ সন্দীপ সাতবার বিরাট কোহলিকে (Virat Kohli) ও জাহির সমসংখ্যক বার এমএস ধোনিকে (MS Dhoni) আইপিএলে আউট করেছেন৷