IPL 2021, DC vs SRH: ব্যাটে-বলে অলরাউন্ড পারফরম্যান্স করে হায়দরাবাদকে হেলায় হারাল দিল্লি

দিল্লিকে জিতিয়ে দিল টি-টোয়েন্টি বিশ্বকাপের বাতিল দুই ব্যাটসম্যান।   

Updated By: Sep 22, 2021, 11:39 PM IST
IPL 2021, DC vs SRH: ব্যাটে-বলে অলরাউন্ড পারফরম্যান্স করে হায়দরাবাদকে হেলায় হারাল দিল্লি
শ্রেয়স-পন্থ জুটি ম্যাচ জিতিয়ে দিল। ছবি -টুইটার

নিজস্ব প্রতিবেদন: জয় দিয়ে আইপিএল-এর (IPL 2021) দ্বিতীয় পর্ব শুরু করল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে ৮ উইকেটে সহজ জয় পেয়ে মাঠ ছাড়ল ঋষভ পন্থের (Rishabh Pant) দল। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের (WT20) দল থেকে বাদ গিয়েছিলেন যাওয়া শিখর ধওয়ন ও শ্রেয়স আইয়ার। বিরাট কোহলির (Virat Kohli) ভারতীয় দলের (Team India) দুই ব্রতী ব্যাটসম্যান দিল্লিকে জয় এনে দিল।

তবে এদিন ব্যাটসম্যানদের কাজটা সহজ করে দিলেন কাগিসো রাবাদা (Kagiso Rabada)। তাঁকে যোগ্য সঙ্গত দিলেন এনরিখ নোখিয়ে ও অক্ষর প্যাটেল। ফলে এই ম্যাচ জিতে ৯ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষ স্থান ধরে রাখল পন্থের দল।

 

এদিন ডেভিড ওয়ার্নারকে ফিরিয়ে বিপক্ষকে প্রথম ধাক্কা দেন এনরিখ নোখিয়ে।  ওয়ার্নার খালি হাতে ফিরলেও দ্রুত গতিতে রান তুলছিলেন ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। কিন্তু ১৭ বলে ১৮ রান করে আউট হন ঋদ্ধি। তাঁকে ফেরান দক্ষিণ আফ্রিকার আর এক পেসার রাবাদা। পাশাপাশি সবার নজর রবিচন্দ্রন অশ্বিনের দিকে ছিল। ইংল্যান্ড সফরে টেস্ট খেলার সুযোগ না পেলেও টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে রয়েছেন অশ্বিন। তবে ২২ রান দিলেও কোনও উইকেট পেলেন না অশ্বিন। যদিও রাবাদা (৩৭/৩), নোখিয়ে (১২/২) ও অক্ষরের (২১/২) দাপটে ৯ উইকেটে ১৩৪ রানে থেমে যায় কেন উইলিমাসনের দল।  

আরও পড়ুন: WT20: রশিদ খানদের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা নিয়ে সংশয়! কিন্তু কেন?

জবাবে ব্যাট করতে নেমে ১৭.৫ ওভারে ২ উইকেটে ১৩৯ রান তুলে ম্যাচ জিতে নেয় দিল্লি। পৃথ্বী শাহ ১১ রানে আউট হলেও, অভিজ্ঞ ধওয়ন ৩৭ বলে ৪২ রান করেন। কাঁধের চোট সরিয়ে এসে শ্রেয়স ৪১ বলে ৪৭ রানে অপরাজিত রইলেন। অধিনায়ক পন্থ মারমূখী মেজাজে ২১ বলে ৩৫ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়লেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)