IPL 2021: Shakib Al Hasan ও Andre Russel-কে নিয়ে বড় মন্তব্য করলেন Eoin Morgan

দিল্লির বিরুদ্ধে নামার আগে আত্মবিশ্বাসী নাইট শিবির।  

Updated By: Oct 12, 2021, 10:16 AM IST
IPL 2021: Shakib Al Hasan ও Andre Russel-কে নিয়ে বড় মন্তব্য করলেন Eoin Morgan
শাকিব ও রাসেলের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন নাইট সেনাপতি।

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলির (Virat Kohli) রয়্যাল চ্যালেঞ্জর্স ব্যাঙ্গালোরকে হারানোর পরেও কলকাতা নাইট রাইডার্সের (Kolakta Knight Riders) দুই তারকাকে নিয়ে প্রশ্ন ঘরপাক খাচ্ছে। আন্দ্রে রাসেল পুরো ফিট হয়ে কি বুধবার দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে খেলবেন? দ্বিতীয় প্রশ্ন শাকিব আল হাসান (Shakib Al Hasan) কি আদৌ দ্বিতীয় কোয়ালিফায়ার খেলতে পারবেন? ম্যাচের শেষে ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে এসে এই দুটি প্রশ্নের জবাব দিলেন অইন মর্গ্যান (Eoin Morgan)।

মর্গ্যান বলেন, "রাসেলের ফিটনেস নিয়ে আমরা রোজ নজর রাখছি। আমাদের হাতে এখনও ৪৮ ঘণ্টা সময় রয়েছে। গত বছরও হ্যামস্ট্রিংয়ের  চোট সারিয়ে দলে ফিরে এসেছিল। এ বারও প্রতিদিন পরিশ্রম করছে। আগামী দু'দিনে রাসেল কতটা উন্নতি করে সেটা দেখতে চাই। ওর জন্য দল শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে।" 

আরও পড়ুন: IPL 2021: রুদ্ধশ্বাস ম্যাচে অলরাউন্ডার Sunil Narine-এর কাছে হারল RCB, KKR-এর সামনে Delhi

ঋষভ পন্থের দলের বিরুদ্ধে খেলতে নামার আগে 'দ্রে রাস'কে নিয়ে যে সংশয় রয়ে যাচ্ছে সেটা আর বলার অপেক্ষা রাখে না। তবে নাইট শিবিরের জন্য সুখবর হল ফর্মে থাকা অলরাউন্ডার শাকিব খেলবেন। এই বিষয়ে মর্গ্যান যোগ করেন, "দিল্লির বিরুদ্ধে শাকিব খেলবে।" 

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ জাতীয় শিবিরে যোগ দেওয়ার কথা শাকিবের। তবে এই অলরাউন্ডারকে নাইটরা পাওয়ার জন্য যে দল অনেকটা স্বস্তিতে থাকবে এমনটা তো বলাই যায়।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.