IPL 2021, MI vs SRH: ছক্কা হাঁকিয়ে ফ্রিজ ভাঙলেন Jonny Bairstow! দেখুন সেই ভিডিও

এদিন বিধ্বংসী মেজাজে ব্যাট করছিলেন ব্রিটিশ উইকেটকিপার-ব্যাটসম্যান। অ্যাডাম মিলনে  ও ট্রেন্ট বোল্টের মতো বোলারকেও বোলার মনে করছিলেন না জনি বেয়ারস্টো।

Updated By: Apr 17, 2021, 11:44 PM IST
IPL 2021, MI vs SRH: ছক্কা হাঁকিয়ে ফ্রিজ ভাঙলেন Jonny Bairstow! দেখুন সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের (MI) ১৫০ রান তাড়া করতে নেমে ১৩৭ রানে গুটিয়ে গেল হায়দরাবাদ (SRH)! কিন্তু মুম্বইয়ের রান তাড়া করতে নামেন ক্যাপ্টেন ডেভিড ওয়ার্নার (David Warner) ও জনি বেয়ারস্টোর (Jonny Bairstow) ব্য়াটিং দেখে মনে হচ্ছিল, তাঁরাই ম্যাচটা বার করে দেবেন। এদিন বিধ্বংসী মেজাজে ব্যাট করছিলেন ব্রিটিশ উইকেটকিপার-ব্যাটসম্যান। অ্যাডাম মিলনে (Adam Milne) ও ট্রেন্ট বোল্টের (Trent Boult) মতো বোলারকেও তিনি বোলার মনে করছিলেন না। আর তার সবচেয়ে বড় প্রমাণ মিলল ম্যাচের তৃতীয় ওভারে তৃতীয় বলেই।

আরও পড়ুন: IPL 2021, MI vs SRH: ১৫০ রানের পুঁজি নিয়েও জিততে জানে মুম্বই, হারের হ্যাটট্রিক ওয়ার্নারদের!

বোল্টের লেন্থ ডেলিভারিতে গগনচুম্বী ছক্কা হাঁকান বেয়ারস্টো। আর সেই বল গিয়ে লাগে বাউন্ডারি লাইনে ডাগআউটের পাশে থাকা ড্রিঙ্কসের ফ্রিজে। বল লেগে চুরচুর করে ভেঙে যায় ফ্রিজের কাঁচ! বেয়ারস্টোর তাণ্ডবলীলা এরপরেও চলতে থাকে। কিন্তু অষ্টম ওভারের দ্বিতীয় বলে ক্রুনাল পাণ্ডিয়ার বলে হিট উইকেট হয়ে যান তিনি! ২২ বলে ঝকঝকে ৪৩ রানের ইনিংস খেলে নিজের পায়েই নিজে কুড়ুল মেরে বসলেন বেয়ারস্টো। এদিন ৩টি চার ও ৪টি ছয় মারেন তিনি। তিনি যখন ফেরেন তখন দলের স্কোর ৬৭। এত ভাল শুরু করেও হায়দরাবাদ সেটা ধরে রাখতে পারল না। শেষ ওভারে এসে বাজিমাত করল মুম্বই।

 

.