IPL 2021, MI vs RCB: অনন্য জোড়া ডাবল সেঞ্চুরির সামনে Kieron Pollard

কায়রন পোলার্ড নামটাই যথেষ্ট। টি-২০ ক্রিকেটে একাই ম্যাচের রঙ বদলে দিতে পারেন যখন তখন। আইপিএলও দেখেছে 'পলি'র ক্যারিশ্মা। মুম্বই ইন্ডিান্সের স্টার অলরাউন্ডার তিনি।

Updated By: Apr 9, 2021, 04:48 PM IST
IPL 2021, MI vs RCB: অনন্য জোড়া ডাবল সেঞ্চুরির সামনে Kieron Pollard

নিজস্ব প্রতিনিধি: কায়রন পোলার্ড (Kieron Pollard), নামটাই যথেষ্ট। টি-২০ ক্রিকেটে একাই ম্যাচের রঙ বদলে দিতে পারেন যখন তখন। আইপিএলও দেখেছে 'পলি'র ক্যারিশ্মা। মুম্বই ইন্ডিান্সের (Mumbai Indians) স্টার অলরাউন্ডার তিনি। ব্যাট হাতে ঝড় তোলার পাশাপাশি বল হাতেও কামাল করতে পারেন পোলার্ড। আর কয়েক ঘণ্টা পরে কয়েক ঘণ্টা পরেই চেন্নাইয়ে চোদ্দতম আইপিএলের শুভারম্ভ। প্রথম ম্যাচেই মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও মুম্বই ইন্ডিয়ান্স । ভারতীয় দলের দুই মহাতারকা-বিরাট কোহলি ও রোহিত শর্মার দ্বৈরথ (MI vs RCB)।

আরও পড়ুন: IPL 2021, MI vs RCB: 'শুরুর ম্যাচ এর চেয়ে ভাল হতে পারত না,' বললেন Virat Kohli

এই ম্যাচেই অনন্য জোড়া রেকর্ডের সামনে দাঁড়িয়ে ওয়েস্ট ইন্ডিজের পাওয়ার হিটার পোলার্ড। তাঁর প্রয়োজন আর মাত্র দু'টি ছয়। তাহলেই আইপিএলে পোলার্ডের ঝুলিতে চলে আসবে ২০০ নম্বর ছয়। পোলার্ডই কিন্তু প্রথম এই নজিরের অধিকারী হবেন না। সবার ওপরে রয়েছেন ক্রিস গেইল (৩৪৯), এবি ডিভিলিয়ার্স (২৩৫), এমএস ধোনি (২১৬), রোহিত শর্মা (২১৩) ও বিরাট কোহলি (২০১)। শুধু ছয়ের নজিরই নয়। পোলার্ড যদি এদিন চারটি চার মারতে পারেন, তাহলে তাঁর আইপিএলে ২০০টি চার চলে আসবে। অন্যদিকে পোলার্ড আর সাত উইকেট দূরে দাঁড়িয়ে আছেন ৩০০ টি-২০ উইকেট (সব ফর্ম্যাট মিলিয়ে) থেকে।