IPL 2021: প্রাইস ট্যাগ নিয়ে ভাবতে নারাজ, ধোনির অধিনায়কত্বে খেলতে মুখিয়ে কৃষ্ণাপ্পা গৌতম

গত বৃহস্পতিবার আইপিএল নিলামে চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ ৯ কোটি ২৫ লক্ষ টাকায় কিনেছে গৌতমকে। 

Updated By: Feb 22, 2021, 02:39 PM IST
IPL 2021: প্রাইস ট্যাগ নিয়ে ভাবতে নারাজ, ধোনির অধিনায়কত্বে খেলতে মুখিয়ে কৃষ্ণাপ্পা গৌতম

নিজস্ব প্রতিবেদন - কর্নাটকের অলরাউন্ডার কৃষ্ণাপ্পা গৌতমের বহুদিনের লালিত স্বপ্ন অবশেষে পূর্ণতা পেতে চলেছে। ভারতের প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার ও অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বে তাঁর খেলার স্বপ্ন বহুদিনের। গত বৃহস্পতিবার আইপিএল নিলামে চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ ৯ কোটি ২৫ লক্ষ টাকায় কিনেছে গৌতমকে। তিনিই আইপিএলের প্রথম আনক্যাপড ভারতীয় ক্রিকেটার যাকে এত বেশী টাকায় কেনা হয়েছে।

কৃষ্ণাপ্পা গৌতম দীর্ঘদিন ধরেই আইপিএলে খেলছেন। বেশ কয়েকবার নিজের স্বপ্নের ক্রিকেটারের সঙ্গে দেখা করার সুযোগও পেয়েছেন তিনি। ২০২০ সালে আরব আমিরশাহিতে আইপিএল খেলার সময় ধোনির থেকে একটি সই করা ব্যাটও পেয়েছিলেন তিনি। এই বছর চেন্নাই সুপার কিংসে সুযোগ পাওয়ার পর এই প্রথম সরাসরি ধোনির অধিনায়কত্বে খেলবেন তিনি।

তবে ইতিমধ্যেই তাঁর এত দামে চেন্নাইতে যাওয়া নিয়ে কথা উঠেছে নানা মহলে। ২০ লক্ষ টাকা বেস প্রাইস থেকে ৯ কোটি ২৫ লক্ষ টাকা অবধি তাঁর দাম ওঠা নিয়ে হতবাক অনেক মহলই। তবে তিনি একটি সর্বভারতীয় ইংরেজী দৈনিক টাইমস অফ ইন্ডিয়াকে জানান, “নিলামের প্রাইস ট্যাগ আলাদা করে কোনো চাপ তৈরী করবে না আমার উপর, আমি শুধু গিয়ে দলের জন্য ম্যাচ জিততে চাই। প্রাইস ট্যাগ মাথায় নিয়ে খেলতে নামতে চাই না। আমি মাহি ভাইয়ের অধিনায়কত্বে খেলার জন্য মুখিয়ে আছি এবং সবরকম চ্যালেঞ্জ নিতে প্রস্তুত।”