IPL 2021: একটি শহরেই টুর্নামেন্টের সব ম্যাচ! দিল্লির কর্ণধারের ইঙ্গিত ঘিরে জল্পনা

ভারতীয় সমর্থকদের এবারও টিভির পর্দাতেই IPL-এর ম্যাচ দেখে সন্তুষ্ট থাকতে হবে হয়তো।

Updated By: Feb 20, 2021, 12:34 PM IST
IPL 2021: একটি শহরেই টুর্নামেন্টের সব ম্যাচ! দিল্লির কর্ণধারের ইঙ্গিত ঘিরে জল্পনা

নিজস্ব প্রতিবেদন- IPL 2021 নিয়ে এখন থেকেই উত্তেজনার পারদ চড়ছে। আসলে ২০২০ আইপিএল দেশের মাটিতে হয়নি। ফলে ভারতীয় সমর্থকরা মাঠে থেকে ক্রোড়পতি লিগের উত্তাপ আঁচ করতে পারেনি। বিশ্বের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ঘিরে এবার তাই একটু বেশিই উত্সাহ রয়েছে সমর্থকদের মধ্যে। আইপিএল ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) কর্নধার পার্থ জিন্দাল ইঙ্গিত দিয়েছেন, এবার আইপিএলের সব ম্যাচ দেশের একটি শহরেই আয়োজন করতে পারে BCCI. ফলে ভারতীয় সমর্থকদের এবারও টিভির পর্দাতেই ম্যাচ দেখে সন্তুষ্ট থাকতে হবে হয়তো।

পার্থ জিন্দাল জানিয়েছেন, লিগ পর্বের সব ম্যাচ হতে পারে মুম্বইতে। নক-আউট পর্বের ম্যাচ হতে পারে আহমেদাবাদে। তিনি বলেছেন, ইংল্যান্ড ভারত সফরে এসেছে। ISL গোয়ায় আয়োজন করা হয়েছে। বিজয় হাজারে ও সৈয়দ মুস্তাক আলি টি-২০ আয়োজন করা গিয়েছে। তা হলে এবার IPL দেশের বাইরে আয়োজন করার কোনও মানে হয় না। আমার মনে হয়ষ আয়োজকরা এবার দেশের একটি শহরেই আইপিএলের ম্যাচ আয়োজনের কথা ভাবছে। মুম্বইতে তিনটি মাঠ রয়েছে। ওয়াংখেড়ে, ব্রেবোর্ন ও ডিওয়াই পাতিল। তা ছাড়া মুম্বইতে ক্রিকেটারদের প্র্যাকটিসের সুবিধাও রয়েছে। ফলে মুম্বইতে লিগ পর্বের ম্য়াচগুলি হওয়ার সম্ভাবনা বেশি। আমি যা শুনছি ও দেখছি সেই হিসাবে একটা আন্দাজ করলাম আর কী!

আরও পড়ুন-  IPL নিলামের পর ভাইরাল এই মেয়ের ছবি, অনেকের Crush আসলে কে?

পার্থ জিন্দাল জানিয়েছেন, মুম্বইতে লিগ পর্বের সব ম্যাচ হলে তাঁর দলের পক্ষে ভাল। কারণ, দিল্লির ক্যাপ্টেন শ্রেয়শ আইয়ার, অজিঙ্ক রাহানে ও পৃথ্বী শ মুম্বইয়ের বাসিন্দা। ফলে তাঁরা বাড়তি সুবিধা পেতে পারেন।